স্কুলছাত্রীকে ১৯ দিন আটকে রেখে ধর্ষণ, যুবক গ্রেফতার

শনিবার (১১ জুন) সকালে র‍্যাব-৬-এর সহযোগিতায় খুলনার রূপসা থানার ১নং আইচগাতী ইউনিয়নের রাজাপুর গ্রাম থেকে ভুক্তভোগীকে উদ্ধার ও আসামিকে গ্রেফতার করা হয়।

স্কুলছাত্রীকে ১৯ দিন আটকে রেখে ধর্ষণ, যুবক গ্রেফতার

প্রথম নিউজ, নোয়াখালী: দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৭) অপহরণ করে ১৯ দিন আটক রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযান চালিয়ে মো. আনাছ আলী সুমন (২৬) নামে এক যুবককে খুলনা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

শনিবার (১১ জুন) সকালে র‍্যাব-৬-এর সহযোগিতায় খুলনার রূপসা থানার ১নং আইচগাতী ইউনিয়নের রাজাপুর গ্রাম থেকে ভুক্তভোগীকে উদ্ধার ও আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আনাছ আলী সুমন খুলনার রূপসা থানার ১নং আইচগাতী ইউনিয়নের রাজাপুর গ্রামের মো. আলমগীর হোসেনের ছেলে।

র‌্যাব-১১ (সিপিসি-৩) নোয়াখালী কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন শনিবার রাতে বিষয়টি  নিশ্চিত করেন। তিনি বলেন, ভুক্তভোগীর মায়ের করা অভিযোগের ভিত্তিতে গোপন সংবাদ ও তথ্যপ্রযুক্তির সহায়তায় শনিবার সকাল ১০টায় খুলনা থেকে স্কুলছাত্রীকে উদ্ধার ও আসামি সুমনকে গ্রেফতার করা হয়েছে। আসামি স্ত্রী পরিচয়ে আটক রেখে ভুক্তভোগীকে গত ১৯ দিনে একাধিকবার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেছে। এ ঘটনায় লক্ষ্মীপুরের রায়পুর থানায় মামলা রুজু করে আসামিকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

স্কুলছাত্রীর মা জানান, গত ২৩ মে (সোমবার) দুপুরের দিকে তার মেয়ে পার্শ্ববর্তী আব্বাস মেম্বারের বাড়ির সামনে হাঁটাহাটি করতে যায়। এসময় আসামি সুমন ও তার সহযোগীরা বিয়ের প্রলোভনে তাকে অপহরণ করে খুলনায় নিয়ে যায়।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom