শাহরুখ খানের দলকে হারিয়ে বিশেষ প্রার্থনায় প্রীতি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান ১৬তম আসরের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) বনাম পাঞ্জাব কিংস।

শাহরুখ খানের দলকে হারিয়ে বিশেষ প্রার্থনায় প্রীতি
শাহরুখ খানের দলকে হারিয়ে বিশেষ প্রার্থনায় প্রীতি

প্রথম নিউজ, স্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান ১৬তম আসরের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) বনাম পাঞ্জাব কিংস।  গত ১ এপ্রিল মোহালিতে আসরের দ্বিতীয় ম্যাচে কেকেআরের বিপক্ষে ৫ উইকেটে ১৯১ রান করে পাঞ্জাব। বৃষ্টি বিঘ্নিত সেই ম্যাচে ৭ রানের জয় পায় দলটি। 

সেদিন ম্যাচ জয়ের পর কামাখ্যা দেবীর মন্দির দর্শনে গুয়াহাটি যান পঞ্জাব কিংসের ফ্র্যাঞ্চাইজি মালিক প্রীতি। সেখানে পৌঁছে কামাখ্যা দেবীর দর্শনের পর একটি ছবি পোষ্ট করে প্রীতি সামাজিক যোগাযোগের মাধ্যমে লেখেন,সব ক্লান্তি দূর হয়ে গেল।  গুয়াহাটি যাওয়ায় আমার অন্যতম কারণ ছিল কামাখ্যা মন্দিরে পুজো দেওয়া। সারা রাত জেগে ছিলাম। বিমানে অনেকটা দেরি হল। 

কিন্তু যখন মন্দিরে গিয়ে পুজা দেই,তখন সব ক্লান্তি দূর হয়ে গেল। একটা শক্তি অনুভব করি নিজের মধ্যে। শান্তিতে যেন মনটা ভরে গেল। প্রীতি আরও বলেন, যারাই গুয়াহাটি যাবেন এক বার কামাখ্যা দেবীর দর্শন করে যাবেন। যাওয়ার পর বুঝবেন কেন বললাম।