শাহীন শাহ আফ্রিদির কাছে শহিদ আফ্রিদির যে প্রত্যাশা

পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি বলেছেন, তিনি আশা করেন, পেসার শাহিন শাহ আফ্রিদি প্রথমে বোলিং এবং তার পর তার ব্যাটিংয়ে পারফর্ম করবে

শাহীন শাহ আফ্রিদির কাছে শহিদ আফ্রিদির যে প্রত্যাশা

প্রথম নিউজ, ডেস্ক : পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি বলেছেন, তিনি আশা করেন, পেসার শাহিন শাহ আফ্রিদি প্রথমে বোলিং এবং তার পর তার ব্যাটিংয়ে পারফর্ম করবে।

জিও নিউজ জানিয়েছে, অলরাউন্ডার শাদাব খানের শেয়ার করা একটি টুইটের জবাব দেওয়ার সময় আফ্রিদি তার মতামত তুলে ধরেছেন। টুইট করা ভিডিওতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের চতুর্থ ম্যাচে শাহিনকে বাউন্ডারি মারতে দেখা যায়।

শাদাবের টুইটের জবাবে আফ্রিদি বলেছেন, শাহীনের কাছ থেকে আমার প্রত্যাশা প্রথমে বল নিয়ে পারফর্ম করুক, কারণ পাকিস্তান তার প্রাথমিক সাফল্যের (ব্রেক থ্রো) উপর নির্ভর করে।

‘আমি জানি, সে তার ব্যাটিংয়েও কঠোর পরিশ্রম করছে এবং আমরা দেখেছি সে কী করতে পারে,’ বলেন সাবেক অধিনায়ক।

বোলিং বিভাগে পারদর্শী শাহীন এর আগে বলেছিলেন, তিনি তার ব্যাটিং দক্ষতা দিয়ে মেন ইন গ্রিনকে জয়ী করতে সাহায্য করতে চান।

ব্ল্যাক ক্যাপসের সাথে সিরিজের আগে ২৩ বছর বয়সি স্পিডস্টার বলেছিলেন, ‘আমি ধীরে ধীরে ব্যাটিংয়ের শিল্প শিখছি, যাতে এটি পাকিস্তানকে সাহায্য করে। আমি আমার ব্যাটিং অবস্থান নির্বিশেষে পাকিস্তানের জন্য ম্যাচ জিততে চাই।’

শাহীন বলেছিলেন, অনূর্ধ্ব-১৯ দল থেকেই তার ব্যাটিংয়ে আগ্রহ ছিল, কিন্তু কখনো সুযোগ দেননি। তবে সম্প্রতি এই সুযোগ হয়েছে, কারণ তিনি তার পুনর্বাসনের সময় প্রচুর ব্যাটিং অনুশীলন করেছেন।

এদিকে সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচের জন্য পাকিস্তানি দলকে শুভকামনাও জানিয়েছেন সাবেক তারকা ক্রিকেটার শহিদ আফ্রিদি।