মারা গেছেন ‘গালিবয়’ র‌্যাপার ধর্মেশ পারমার

 মারা গেছেন ‘গালিবয়’ র‌্যাপার ধর্মেশ পারমার
মারা গেছেন ‘গালিবয়’ র‌্যাপার ধর্মেশ পারমার-প্রথম নিউজ

প্রথম নিউজ, ডেস্ক : ‘এমসি টড ফড’ ও ‘গালিবয়’ নামে খ্যাত ধর্মেশ পারমার মারা গেছেন। মঙ্গলবার (২২ মার্চ) সকালে ধর্মেশের মৃত্যুর খবর প্রকাশ্যে আসে। তবে ঠিক কোন কারণে তার মৃত্যু হয়েছে তা জানা যায়নি।

ধর্মেশ পারমারের মৃত্যুতে ‘গালিবয়’ ছবির দুই অভিনেতা রণবীর সিং ও সিদ্ধান্ত চতুর্বেদী শোক প্রকাশ করেছেন। রণবীর ধর্মেশের ছবি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে। আর সিদ্ধান্ত চতুর্বেদী এমসি টড ফডের সঙ্গে কথোপকথনের এক স্ক্রিনশট শেয়ার করে লিখেছেন, শান্তিতে ঘুমাও ভাই।

অন্যদিকে টিম স্বদেশি মুভমেন্টের পক্ষ থেকে ইনস্টাগ্রামে র‌্যাপার এমসি টড ফডের শেষ পারফরম্যান্সের ভিডিও আপলোড করে জানানো হয়, এতে শেষবারের মতো মঞ্চে গেয়েছিল। এটা ছিল স্বদেশি মেলায়। তোমাকে কোনোদিন ভুলবো না। তোমার গানের মধ্য দিয়েই তুমি আমাদের মধ্যে বেঁচে থাকবে।

র‌্যাপার ধর্মেশ পারমার। যাকে কিনা সবাই একডাকে ‘এমসি টড ফড’ নামেই চেনেন। মাত্র ২৪ বছর বয়সেই মৃত্যুবরণ করলেন বলিউডের এ খ্যাতনামা গায়ক। ইন্ডিয়া নাইনটি ওয়ানেও গান গেয়েছেন ধর্মেশ পারমার। তবে ‘গাল্লিবয়’ এর র‌্যাপ তাকে রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দেয়।

মুম্বাইয়ের হিপ-হপ কালচারের স্বদেশি মুভমেন্টের অন্যতম ছিলেন ধর্মেশ। জোয়া আখতার পরিচালিত ‘গাল্লিবয়’ ছবিতে ৫০ জনের মধ্যে র‌্যাপ গেয়ে প্রশংসা কুড়ান তিনি।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom