মাদক মামলায় আশিষ চৌধুরীর বিচার শুরু

মাদক মামলায় আশিষ চৌধুরীর বিচার শুরু

প্রথম নিউজ, ঢাকা : রোববার (২১ মে) ঢাকার বিশেষ ট্রাইব্যুনাল-১৩ এর বিচারক কুদরত ই এলাহীর আদালত অভিযোগ গঠনের এ আদেশ দেন।আদালত সূত্রে জানা যায়, এদিন আসামি পক্ষের অব্যাহতির আবেদন খারিজ করে আদালত এ মামলায় অভিযোগ গঠন করেন। একইসঙ্গে সাক্ষ্য গ্রহণের জন্য আগামী ১৭ জুলাই দিন ধার্য করেন।

আজ আশিষ চৌধুরীকে আদালতে হাজির করা হয়। তার উপস্থিতিতে এ মামলার অভিযোগ গঠন শুনানি শুরু হয়। এসময় আসামিপক্ষের আইনজীবী তাকে নির্দোষ দাবি করে অব্যাহতি প্রার্থনা করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ অভিযোগ গঠনের পক্ষে শুনানি করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত অব্যাহতির আবেদন খারিজ করে অভিযোগ গঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দেন।

এর আগে ২০২২ সালের ৬ এপ্রিল রাজধানীর গুলশান থেকে আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীকে (৬৩) গ্রেপ্তার করে র‍্যাব। এসময় ২২ বোতল বিদেশি মদ, ১৪ বোতল সোডা ওয়াটার, একটি আইপ্যাড, ১৬টি বিভিন্ন ব্যাংকের ক্রেডিট কার্ড, দুটি আইফোন ও নগদ দুই লাখ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় র‍্যাব-১০ এর ডিএডি জাহাঙ্গীর আলম বাদী হয়ে গুলশান থানায় আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। এ মামলার তদন্ত শেষে ২০২২ সালের ৫ জুলাই মামলার তদন্তকারী কর্মকর্তা গুলশান থানার উপপরিদর্শক মো. শামীম হোসেন আদালতে অভিযোগপত্র দাখিল করেন।