বেগমগঞ্জে দু’দিনে ৩২ জন গ্রেফতার

শুক্রবার বিকেলে ১৮ জনকে গ্রেফতার করা হয়

বেগমগঞ্জে দু’দিনে ৩২ জন গ্রেফতার

প্রথম নিউজ,নোয়াখালী: নিহত শিশু তাসপিয়ার এলাকা নোয়াখালীর বেগমগঞ্জে দুদিনে সাজাপ্রাপ্তসহ ওয়ারেন্টভুক্ত ৩২ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২২ এপ্রিল) বিকেলে গ্রেফতার ১৮ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার (২১ এপ্রিল) আরও ১৪ জনকে গ্রেফতার করা হয়।

শুক্রবারের গ্রেফতাররা হলেন- ৬ মাসের সাজাপ্রাপ্ত মো. জহির উদ্দিন, ওয়ারেন্টভুক্ত মো. আনোয়ার হোসেন, মো. গোফরান, মো, আনোয়ার, কফিল উদ্দিন, মো. সিরাজ, মো. আরিফ, মো. রকি, মো. আবদুর রশিদ, মো. সবুজ, মো. ওমর ফারুক, মো. বাহার মিয়া, মো. আবদুল হান্নান, মো. জহির উদ্দিন, মো. দেলোয়ার, নন এফআইআর মো. আরিফ, মো. আমির হোসেন ও নিয়মিত মামলায় মো. মারফুর ইসলাম সবুজ।

নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম শুক্রবার রাতে  বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বেগমগঞ্জে ডাকাত, চাঁদাবাজ, সন্ত্রাসী বাহিনী ও কিশোর গ্যাং সদস্যরা ঈদ উপলক্ষে সক্রিয় হয়েছে। ফলে জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে পুলিশি অভিযান জোরদার করা হয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, বেগমগঞ্জে ১৬ ইউনিয়ন ও চৌমুহনী পৌরসভাকে ১৫ ভাগে ভাগ করে বিট পুলিশিং কার্যক্রম চালু করা হয়েছে। এতে একজন করে পুলিশ কর্মকর্তাকে দায়িত্ব দিয়ে সার্বক্ষণিক তদারকি করা হচ্ছে। এলাকার যে কোনো ঘটনা বা তথ্য সংশ্লিষ্ট বিট পুলিশের কর্মকর্তাকে তাৎক্ষণিক জানানোর জন্য এলাকাবাসীকে অনুরোধ করেন ওসি।

১৩ এপ্রিল (বুধবার) বেগমগঞ্জে হাজীপুরে বাবার কোলে থাকা চার বছরের শিশু তাসপিয়াকে গুলি করে নৃশংসভাবে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় প্রধান আসামি রিমনসহ ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ ও র‌্যাব। এছাড়া বুধবার (২০ এপ্রিল) রাত সাড়ে ১২টায় একলাশপুর ইউনিয়নের মধুরামপুর গ্রাম থেকে অস্ত্রসহ ৪ ডাকাতকে গ্রেফতার করে পুলিশ।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom