ফাঁকা ঢাকায় বাসা থেকে স্বর্ণালংকারসহ ১০ লাখ টাকার মালামাল চুরি

 ফাঁকা ঢাকায় বাসা থেকে স্বর্ণালংকারসহ ১০ লাখ টাকার মালামাল চুরি
ফাঁকা ঢাকায় বাসা থেকে স্বর্ণালংকারসহ ১০ লাখ টাকার মালামাল চুরি-প্রথম নিউজ

প্রথম ‍নিউজ, ঢাকা : ঈদের ছুটিতে ফাঁকা ঢাকার হাতিরঝিলে একটি বাসার জানালার গ্রিল কেটে সাড়ে পাঁচ ভরি স্বর্ণালংকারসহ ১০ লাখ টাকার মালামাল চুরির অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে হাতিরঝিল থানার একটি দল ঘটনাস্থলে যায়।

ঈদের দিন মঙ্গলবার (৩ মে) দিনগত রাতে বাসাটিতে এ চুরির ঘটনা ঘটে। বুধবার (৪ মে) সকালে পুলিশকে বিষয়টি জানানো হয়।

চুরির ঘটনার খবর নিশ্চিত করে হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর বলেন, আজ সকালে হাতিরঝিল থানা পুলিশ মহানগর প্রজেক্টের একটি বাসায় চুরি অভিযোগ পায়। বাসাটি থেকে স্বর্ণালংকারসহ দামি মালামাল চুরি করে নেওয়া হয়েছে বলে অভিযোগে বলা হয়। আমরা মাত্র বাসাটিতে এসেছি, অভিযোগের সব তথ্য যাচাই করে দেখছি।

তিনি বলেন, বাসার মালিককে আমরা মামলার জন্য অনুরোধ করছি। তিনি হয়তো একটি চুরির মামলা করবেন। মৌখিক অভিযোগে আমরা জানতে পেরেছি, মোট সাড়ে পাঁচ ভরি স্বর্ণালংকার চুরি হয়েছে। স্বর্ণালংকারে মধ্যে ছিল গলার হাড়, হাতের চুরি, নেকলেস ও টিকলি। এছাড়া দুইটি ক্যামেরা, দুইটি হার্ডডিক্সসহ নগদ চার লাখ টাকা চুরি হয়েছে।

বাসাটি মূলত বরিশালের দক্ষিণের সময় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক অ্যাডভোকেট আবরার হোসেন ভাড়া নিয়েছিলেন। তিনি তার স্ত্রীকে নিয়ে বাসাটি থাকতেন। এছাড়া বাসাটিতে আবরার হোসেনের বাবা এবং ওই পত্রিকার প্রধান সম্পাদক আলম রায়হান মাঝে মধ্যে এসে থাকতেন। ঈদের ছুটিতে আবরার হোসেন তার স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়ি যাওয়ায় তার বাবা বাসাটিতে ছিলেন।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom