নয়াপল্টনে বিএনপির সামাবেশে বাধা দেয়ার চেষ্টা চলছে: মির্জা আব্বাস

ঢাকার বিভাগীয় সমাবেশ সফল করতে প্রচার উপকমিটির প্রচারণা অনুষ্ঠান উদ্ভোধন করতে গিয়ে তিনি আজ এসব কথা বলেন।

নয়াপল্টনে বিএনপির সামাবেশে বাধা দেয়ার চেষ্টা চলছে: মির্জা আব্বাস

প্রথম নিউজ, ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন নয়াপল্টনে বিএনপির সমাবেশে বাধা দেওয়ার চেষ্টা করা হচ্ছে। ইতিমধ্যে মিথ্যা মামলা দায়ের ও বিএনপি নেতা-কর্মীদের গ্রেফতার শুরু করেছে। হুমকি দেওয়া হচ্ছে। তিনি বলেন বাধা দিয়ে সংঘাত সৃষ্টি করবেন না।

ঢাকার বিভাগীয় সমাবেশ সফল করতে প্রচার উপকমিটির প্রচারণা অনুষ্ঠান উদ্ভোধন করতে গিয়ে তিনি আজ এসব কথা বলেন। অনুষ্ঠান পরিচালনা করেন প্রচার উপকমিটির আহবায়ক মীর শরাফত আলী সপু। এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, এডভোকেট আহমদ আজম খান, ঢাকা মহানগর উত্তরের আহবায়ক আমানুল্লাহ আমান, দক্ষিণের আহবায়ক আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদসহ কেন্দ্রীয় ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

মির্জা আব্বাস বলেন, নয়াপল্টনে বিএনপির সমাবেশ হবে শান্তিপূর্ণ। পুলিশের পক্ষ থেকে আমাদের কাছে জানতে চাওয়া হয়েছে আপনারা কি বসে পড়বেন। আমি পরিষ্কার বলতে আমাদের পক্ষে কোন ঝামেলা হবে না। আজও রাজশাহীতে শান্তিপূর্ন সমাবেশ হচ্ছে। আরও ৮টি বিভাগে হয়েছে। নয়াপল্টনেতো বিএনপি সমাবেশ মাঝেমধ্যেই করছে। আওয়ামী লীগওতো দীর্ঘদিন ধরে রাস্তা আটকিয়ে পার্টি অফিসের সামনে সমাবেশ করছে। আমরা সরকারের উদ্দেশ্যে বলছি আপনারা ঝামেলা বন্ধ করুন, মিথ্যা মামলা দায়ের বন্ধ করুন, হামলা বন্ধ করুন, সন্ত্রাস বন্ধ করুন। গ্রেফতার বন্ধ করুন। ইতহাস সৃষ্টি করবেন না। সরকার ইতিহাস সৃষ্টি করে এমন কোন কার্যক্রম আপনারা করবেন না। আপনারা একের পর এক ইতহাস সুষ্ট করছেন। একবার করছেন রক্ষিবাহিনী দিয়ে এখন সরকারি বাহিনী দিয়ে ইতিহাস সৃষ্টি করছেন। মনে রাখবেন এখানে সমাবেশ হবে, একজন রোক থাকলেও সমাবেশ হবে। আমরা বক্তব্য রাখব। পরে তিনি সবাইকে নিয়ে নয়াপল্টন এলাকায় লিফলেট বিতরণ করেন।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom