নীলফামারীতে ট্রাকের ধাক্কায় গেল স্বামী-স্ত্রীর প্রাণ

এঘটনায় আহত হয়ছেন আরও এক শ্রমিক। 

নীলফামারীতে ট্রাকের ধাক্কায় গেল স্বামী-স্ত্রীর প্রাণ
প্রতীকী ছবি

প্রথম নিউজ,নীলফামারী: নীলফামারীতে ট্রাকের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। নিহতরা উত্তরা ইপিজেডে কাজ করতেন। মোটরসাইকেলে করে কর্মস্থলে যাওয়ার পথে রবিবার (১৩ মার্চ) সকাল ৭টার দিকে ইপিজেড সংলগ্ন নীলফামারী-সৈয়দপুর সড়কের কাজীরহাট বাজারে এ দুর্ঘটনা ঘটে। এঘটনায় আহত হয়ছেন আরও এক শ্রমিক। 

নিহতরা হলেন স্বপন কুমার (২৮) ও তাঁর স্ত্রী সুমি রানী (২৩)। তাঁদের বাড়ি সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের বড়দহ গ্রামের কবিরাজপাড়ায়। নিহত স্বপন ওই গ্রামের গেরেন চন্দ্র রায়ের ছেলে। তাঁরা উত্তরা ইপিজেডের সনিক কোম্পানিতে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। আহত হন সতিশ চন্দ্র (৩০) নামের আরেক ইপিজেড শ্রমিক।

উত্তরা ইপিজেডের ফায়ার সার্ভিসের কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, তিন শ্রমিক মোটরসাইকেলে করে নিজ বাড়ি থেকে ফ্যাক্টরিতে যাচ্ছিলেন। কাজীরহাট বাজারে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাঁদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই স্বামী-স্ত্রী নিহত হন। এসময় আহত হন সতিশ চন্দ্র। তিনি প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। 

নীলফামারী থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদ উন নবী জানান, মরদেহ দুটি থানায় নেওয়ার পর আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। দুর্ঘটনার পর ট্রাক নিয়ে পালিয়ে যাওয়ায় চালককে আটক করা সম্ভব হয়নি। চালককে খুঁজে বের করার চেষ্টা চলছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom