নিখোঁজ শিশুর লাশ মিলল সেফটি ট্যাংকে

নিখোঁজ শিশুর লাশ মিলল সেফটি ট্যাংকে


প্রথম নিউজ, নরসিংদী : নরসিংদীর পলাশে নিখোঁজের চারদিন পর মাইশা আক্তার নামে সাড়ে ৩ বছরের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জামাল শেখ (৪৯) নামে এক ভাড়াটিয়াকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার ভোর সাড়ে ৬টায় উপজেলার ডাংগা ইউনিয়নের জয়নগর গ্রামের নিজ বাড়ির সেফটি ট্যাংক থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে আইনশৃঙ্খলা বাহিনী। 

নিহত মাইশা আক্তার জয়নগর গ্রামের মেহেদী হাসানের মেয়ে। 

ডাংগা ইউনিয়ন পরিষদের সদস্য বেলায়েত হোসেন ও পুলিশ জানায়, জয়নগর গ্রামের শিলবাড়ি মোড়ের মেহেদী হাসানের মেয়ে মাইশা শুক্রবার বিকাল থেকে নিখোঁজ ছিল। পরে তাকে কোথাও খুঁজে না পেয়ে রাতেই পলাশ থানায় জিডি করে মাইশার বাবা। ঘটনার চার দিন পর আজ ভোরে নিজ বাড়ির সেফটি ট্যাংক থেকে মাইশার লাশ উদ্ধার করেছে পুলিশ। 

এ ঘটনায় ওই বাড়ির ভাড়াটিয়া জামাল শেখ নামে একজনকে আটক করেছে র‌্যাব। জামাল শেখের বাড়ি কুষ্টিয়ায়। তবে কি কারণে মাইশাকে হত্যা করেছে সে বিষয়ে তাৎক্ষণিক কিছু জানাতে পারেনি পুলিশ।

পলাশ থানার ওসি তদন্ত মো. জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আজ ভোরে ডাংগা থেকে জামাল শেখ নামে বাড়ির ভাড়াটিয়াকে আটক করেছে র‌্যাব। তাকে পলাশ থানায় হস্তান্তর করবে। শিশুকে কি কারণে হত্যা করা হয়েছে তা আটককে জিজ্ঞাসাবাদ ও তদন্তে বিস্তারিত জানাতে পারব।