দুই সন্তান রেখে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী

উপজেলা মাঝারদিয়া ইউনিয়নের কুমারপট্টি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাহিদা বেগমের ভাই লিটু মোল্যা বুধবার (৫ অক্টোবর) সালথা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

দুই সন্তান রেখে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী

প্রথম নিউজ, ফরিদপুর: ফরিদপুরের সালথায় পরকীয়ার টানে দুই সন্তান রেখে ওমান প্রবাসীর স্ত্রী উধাও হয়েছেন বলে খবর চাউর হয়েছে। উপজেলা মাঝারদিয়া ইউনিয়নের কুমারপট্টি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাহিদা বেগমের ভাই লিটু মোল্যা বুধবার (৫ অক্টোবর) সালথা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। গত চারদিনেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। এর আগে মঙ্গলবার (৪ অক্টোবর) এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার সোনাপুর ইউনিয়নের নটখোলা গ্রামের আলম মোল্যার মেয়ে সাহিদা বেগমের (৩৫) সঙ্গে প্রায় ১৫ বছর আগে মাঝারদিয়ার কুমারপট্টি গ্রামের কুদ্দুস মাতুব্বরের ছেলে ইমরান মাতুব্বরের (৪০) বিয়ে হয়। তাদের ঘরে সজিব মাতুব্বর (১৪) ও সোয়াইব মাতুব্বর (৫) নামে দুই ছেলে রয়েছে।

ইমরান মাতুব্বর আড়াই বছর আগে ওমানে যান। স্বামী বিদেশ থাকার সুবাদে প্রতিবেশি ওসমান ব্যাপারীর ছেলে কৃষক আলম ব্যাপারীর (২৫) সঙ্গে বিভিন্ন সময়ে সখ্যতা ও পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে সাহিদা বেগমের। মঙ্গলবার (৪ অক্টোবর) সাহেদা বেগম স্বামীর বাড়ি থেকে বেরিয়ে আর ফিরে আসেনি। সাহিদা বেগমের ঘরছাড়ার ব্যাপারে প্রতিবেশী আলম ব্যাপারীর দিকেই অভিযোগ সবার।

এ বিষয়ে জানতে আলমের বাড়িতে খোঁজ নিয়ে তাকে পাওয়া যায়নি। মোবাইল নাম্বারটিও বন্ধ পাওয়া যায়। পরিবারের লোকজন জানায় আলম কয়েকদিন ধরে বাড়িতে নেই। তার পরিবারের লোকজন এ বিষয়ে কোনো কথা বলতে রাজি হননি।

এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা, সালথা থানা উপ-পরিদর্শক (এসআই) আ. বাছেদ বলেন, আলমের পরিবার তাদের ছেলে ও ওই মহিলাকে উদ্ধার করে দেওয়ার আশ্বাস দিয়ে সময় চেয়েছেন। তাদের উদ্ধারের পর আইনগতভাবে বিষয়টি দেখা হবে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom