জামালপুরে তারেক রহমানের কারামুক্তি দিবস পালিত

জামালপুরে তারেক রহমানের কারামুক্তি দিবস পালিত

প্রথম নিউজ.জামালপুর :  বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারন সম্পাদক এডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন বলেছেন, বর্তমান সরকার জুলুম নির্যাতন করে বিএনপিকে ধ্বংস করে দিতে চায়। বিএনপি অনেক বড় দল, যতই জুলুম নির্যাতন করা হোক না কেন বিএনপিকে ধ্বংস করা যাবে না বরং বিএনপি আরো শক্তিশালী হয়ে উঠবে।
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৬তম কারামুক্তি দিবস উপলক্ষে গতকাল ৩ সেপ্টেম্বর রবিবার জেলা বিএনপি আয়োজিত সন্ধ্যায় শহরের স্টেশন রোডে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলে  প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
জেলা বিএনপির সহসভাপতি এডভোকেট ফজলুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তৃতা করেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক লোকমান আহমেদ লোটন, দপ্তর সম্পাদক গোলাম রব্বানী প্রমুখ।
ওয়ারেছ আলী মামুন আরো বলেন, সরকার তারেক রহমানকে ভয় পায় বলে তার বিরুদ্ধে মিথ্যে মামলা দিয়ে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে। একই সাথে তারেক রহমানের সহধর্মিনী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধেও গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। 
বিএনপির নেতাকর্মীদেরকে মামলা দিয়ে ও হামলা করে সরকার পতনের এক দফার আন্দোলনকে দমানো যাবে না। এই সরকার যেকোন সময় ক্ষমতাচ্যুত হতে পারে ভেবে বিরোধী দলীয় নেতাকর্মীদের উপর অত্যাচার-নির্যাতন চালিয়ে যাচ্ছে। আগামী দিনে সরকার পতনের আন্দোলনে বিএনপিকে আরও শক্তিশালী ভূমিকা রাখার আহŸান জানান।
শেষে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।