ছোট ভাইয়ের ছুরিকাঘাতে প্রাণ গেল মুছার

ঈদের দ্বিতীয় দিন শুক্রবার (৩০ জুন) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার দোহাজারী পৌরসভার ফুলতলা ছগিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মুছা ওই এলাকার মৃত আবদুল ওয়ারেছের পুত্র।

ছোট ভাইয়ের ছুরিকাঘাতে প্রাণ গেল মুছার

প্রথম নিউজ, চট্টগ্রাম: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চট্টগ্রামের চন্দনাইশে মো. মুছা (৫৫) নামের এক ব্যক্তিকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। খুনি তারই আপন ছোট ভাই আব্দুল বায়েজ।  ঈদের দ্বিতীয় দিন শুক্রবার (৩০ জুন) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার দোহাজারী পৌরসভার ফুলতলা ছগিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মুছা ওই এলাকার মৃত আবদুল ওয়ারেছের পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, অর্থ লেনদেনের বিষয় নিয়ে দুই ভাই মুছা ও আবদুল বায়েজের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ছোট ভাই আব্দুল বায়েজ বড় ভাই মুছাকে ছুরিকাঘাত করেন। পরিবারের লোকজন উদ্ধার করে দ্রুত স্থানীয় দোহাজারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মুছাকে মৃত ঘোষণা করেন। 
বিষয়টি নিশ্চিত করে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে দোহাজারী পুলিশ মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরির পর তা ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। সেখান থেকে লাশটি বাড়িতে পাঠানো হয়। শুক্রবার রাতেই মুছার দাফন সম্পন্ন হয়। খুনিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।