কুষ্টিয়ায় সাংবাদিকের উপর মাদককারবারীদের নগ্ন হামলা

শনিবার (১৫ ই জুলাই) সন্ধ্যায় পৌর এলাকার ১৪ নম্বর ওয়ার্ডের জুগিয়া এলাকায় নিজামের ওপর হামলা চালায় তারা।

কুষ্টিয়ায় সাংবাদিকের উপর মাদককারবারীদের নগ্ন হামলা

প্রথম নিউজ, হাসানুল কবির নাজির কুষ্টিয়া: কুষ্টিয়ায় ”দৈনিক দিনের শেষে” পত্রিকার জেলা প্রতিনিধি ও কুষ্টিয়া প্রেসক্লাবের নির্বাচিত ক্রিড়া ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক নিজাম উদ্দিনের উপর হামলা চালিয়েছে এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ীরা। শনিবার (১৫ ই জুলাই) সন্ধ্যায় পৌর এলাকার ১৪ নম্বর ওয়ার্ডের জুগিয়া এলাকায় নিজামের ওপর হামলা চালায় তারা। পরে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে এনে চিকিৎসা দেওয়া হয়। তার মাথায় ও হাতে গুরুতর জখম হয়েছে। ইতিপূর্বে নিজাম উদ্দিন দেশ টিভিতে কর্মরত ছিলেন।
আহত সাংবাদিক নিজাম উদ্দিন বলেন,‘ সন্ধ্যায় জুগিয়ে মোড়ে দাঁড়িয়ে ছিলাম। এ সময় তার সামনে মাদককারবারীরা মাদকের লেনদেন করছিলো । সেই সময় তিনি তাদের মাদক ব্যবসা করতে নিষেধ করলে এলাকার মাদক ব্যবসায়ী হাফিজ ও মানিকের নেতৃত্বে একদল যুবক তার ওপর হামলা করে। তাদের হামলায় তিনি রক্তাক্ত জখম হন। পরবর্তিতে স্থানীয় জনগণ তাকে উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে আসে।

দ্রুত সময়ের মধ্যে এই ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে এলাকার লোকজন জোটবদ্ধ হয়ে মাদক ব্যবসায়ীদের প্রতিরোধ করলে তারা পালিয়ে যায়। হামলার ঘটনায় তিনি ও তার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও জানান সাংবাদিক নিজাম উদ্দিন ।

হামলার ঘটনা জানার সাথে সাথে গুরুতর আহত সাংবাদিক নিজাম উদ্দিনকে হাসপাতালে দেখতে যান কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক জয়যাত্রা পত্রিকার প্রকাশক ও সম্পাদক আল মামুন সাগর, কুষ্টিয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের কুষ্টিয়া প্রতিনিধি এবং দৈনিক কুষ্টিয়ার খবরের প্রকাশক ও সম্পাদক যুবায়ের রিপন, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক তৈহিদী হাসান, একুশে টিভির কুষ্টিয়া জেলা প্রতিনিধি জহুরুল ইসলাম, দৈনিক সমকাল ও ডিবিসি নিউজ এর কুষ্টিয়া প্রতিনিধি সাজ্জাদ হোসেন রানা সহ সর্ব স্তরের গণমাধ্যম কর্মি ।

সাংবাদিক নিজাম উদ্দিন’র উপর মাদক ব্যবসায়ীদের হামলার তীব্র্র নিন্দা জানিয়েছেন কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি আল মামুন সাগর ও সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু। তারা অবিলম্বে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানিয়েছেন।কুষ্টিয়ায় সাংবাদিকের উপর মাদককারবারীদের নগ্ন হামলা