কঙ্গনা রানাউতের যে মন্তব্যে ক্ষুব্ধ কংগ্রেস নেতা বিক্রমাদিত্য

কঙ্গনা রানাউতের যে মন্তব্যে ক্ষুব্ধ কংগ্রেস নেতা বিক্রমাদিত্য

প্রথম নিউজ, অনলাইন ডেস্ক: ভারতের বহুল আলোচিত অভিনেত্রী ও বর্তমান লোকসভার এমপি কঙ্গনা রানাউতের একটি মন্তব্যের তীর্যক ও বাঁকা মন্তব্য করেছে কংগ্রেস। কঙ্গনা রানাউত হিমাচল প্রদেশের মান্দি থেকে নির্বাচিত এমপি। তিনি তার আসনের জনসাধারণকে জানিয়ে দিয়েছেন। বলেছেন, তার সঙ্গে যদি তারা কেউ দেখা করতে চান তাহলে তাদের সঙ্গে আধার কার্ড থাকতে হবে। কঙ্গনার এমন মন্তব্যে ক্ষোভ দেখা দিয়েছে কংগ্রেসে। কঙ্গনার কাছে হেরে গেছেন ওই আসনে কংগ্রেসের নেতা বিক্রমাদিত্য সিং।

তিনি কঙ্গনার বক্তব্যের জবাবে বলেছেন, তার সঙ্গে ওই আসনের কেউ সাক্ষাৎ করতে চাইলে তাদেরকে সঙ্গে আধার কার্ড আনতে হবে না। এ নিয়ে উভয়পক্ষে চলছে চাপানউতোর। এ খবর দিয়েছে অনলাইন এনডিটিভি। এতে বলা হয়, সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে কঙ্গনা বলেন- সাংবাদিকদের যদি তার সঙ্গে সাক্ষাৎ করতে হয় তাহলে যেন তারা লিখিত প্রশ্ন নিয়ে যান। যাতে কোনো পরিস্থিতির মুখোমুখি হতে না হয়। 

কঙ্গনা বলেন, হিমাচল প্রদেশে বিপুল পরিমাণ পর্যটক আসেন। যদি তারা মান্দি এলাকার হন তাহলে তাদের সঙ্গে আধার কার্ড থাকা প্রয়োজন। তিনি বলেন, এত  এত পর্যটক আসেন যে তাদের কারণে সাধারণ জনগণের অনেক অসুবিধার মুখে পড়তে হয়। তিনি আরও বলেন, যদি হিমাচল প্রদেশের উত্তরাঞ্চলীয় কেউ তার সঙ্গে সাক্ষাৎ করতে চান তাহলে তারা তার সঙ্গে মানালিতে তার বাড়িতে সাক্ষাৎ করতে পারেন। অন্যদিকে মান্দির লোকজন তার সঙ্গে শহরে তার অফিসে সাক্ষাৎ করতে পারেন। 

কঙ্গনা রানাউতের মন্তব্যের পাল্টা মন্তব্য করেছেন বিক্রমাদিত্য সিং। তিনি বলেছেন, তার সঙ্গে সাক্ষাৎ করতে কাউকে আধার কার্ড সঙ্গে নিতে হবে না। রাজ্যের পাবলিক ওয়ার্কস মিনিস্টার বিক্রমাদিত্য বলেন, আমরা জনগণের প্রতিনিধি। তাই রাজ্যের যেকোনো সেকশনের মানুষের সঙ্গে সাক্ষাৎ করা আমাদের দায়িত্ব। সেটা ছোট হোক, বড় হোক, পলিসির বিষয় হোক বা ব্যক্তিগত কাজ হোক- তা করতে কোনো পরিচয়ের প্রয়োজন নেই। যদি কোনো ব্যক্তি জনপ্রতিনিধির কাছে আসেন কিছু কাজ নিয়ে আসেন তারা। এ জন্য কোনো কাগজ নিয়ে আসতে হবে না বলে জানিয়ে দেন তিনি।