একদিনে মুন্সীগঞ্জে বৃদ্ধসহ ৩ জনের মরদেহ উদ্ধার

বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াসিন মুন্সী। 

একদিনে মুন্সীগঞ্জে বৃদ্ধসহ ৩ জনের মরদেহ উদ্ধার

প্রথম নিউজ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় একদিনে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াসিন মুন্সী। 

জানা যায়, মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে উপজেলার মত্তগ্রাম এলাকায় আব্দুর রহিম দেওয়ান (৫৫) নৌকা নিয়ে কচুরিপানা সংগ্রহ করতে আড়িয়ল বিলে যান। এরপর তিনি আর বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তাকে খুঁজতে বের হন। এর ৬ ঘণ্টা পর আব্দুর রহিম দেওয়ানের মরদেহ বিলে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা সেটি উদ্ধার করেন। তবে তার পরিবারের দাবি, তিনি মৃগী রোগী ছিলেন।
একই দিন দুপুর সোয়া ১২টার দিকে উপজেলার ব্রোজের পাড়া এলাকায় রানা আহমেদ (২৫) নামে এক যুবকের গলায় ফাঁস দেয়া মরদেহ উদ্ধার করে পুলিশ। রানার বাড়ি ময়মনসিংহের মুক্তাগাছায়। তিনি ব্রোজের পাড়ার রোমান শেখের বাড়ির ভাড়াটিয়া ছিলেন। এছাড়া এর আগের দিন সোমবার (৭) সন্ধ্যায় পাটাভোগ ইউনিয়নের কামার খোলা এলাকা থেকে দিপু কাজী (২৪) নামে এক যুবকের গলায় ফাঁস দেয়া মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি ওই এলাকার দ্বীন ইসলাম কাজীর ছেলে। এই দুই মৃত্যুর ঘটনায় তারা আত্মহত্যা করেছেন বলে দাবি তাদের পরিবারের সদস্যদের।
ওসি মো. ইয়াসিন মুন্সী জানান, তিনটি মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।