ইনস্ট্যান্ট ফটো প্রিন্টিংয়ের সুবিধাযুক্ত নতুন Instax Mini Evo ক্যামেরা লঞ্চ করল Fujifilm

নতুন এই ক্যামেরাটি কোম্পানির Instax (ইনট্যাক্স) সিরিজের অংশ

ইনস্ট্যান্ট ফটো প্রিন্টিংয়ের সুবিধাযুক্ত নতুন Instax Mini Evo ক্যামেরা লঞ্চ করল Fujifilm
ইনস্ট্যান্ট ফটো প্রিন্টিংয়ের সুবিধাযুক্ত নতুন Instax Mini Evo ক্যামেরা লঞ্চ করল Fujifilm

প্রথম নিউজ, ডেস্ক: জাপানের বিখ্যাত ক্যামেরা নির্মাতা কোম্পানি Fujifilm (ফুজিফিল্ম) যে ক্যামেরাপ্রেমীদের মধ্যে ব্যাপকভাবে জনপ্রিয়, সেকথা আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। একের পর এক অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন ক্যামেরা লঞ্চ করে কোম্পানিটি দিন-কে-দিন ইউজারদের মধ্যে তার জনপ্রিয়তা বাড়িয়েই চলেছে। তবে এই জনপ্রিয়তার মাত্রা আরও বহুগুণে বাড়াতে, সম্প্রতি Fujifilm ভারতে তাদের নতুন ক্যামেরা Instax Mini Evo (ইনস্ট্যাক্স মিনি ইভো) লঞ্চ করেছে। বলে রাখি, নতুন এই ক্যামেরাটি কোম্পানির Instax (ইনট্যাক্স) সিরিজের অংশ। আর এই ইলেকট্রনিক ডিভাইসটি একাধিক নজরকাড়া ফিচার দেওয়া হয়েছে।

যেমন, ইনস্ট্যাক্স মিনি ইভোর সাহায্যে ব্যবহারকারীরা ইনস্ট্যান্ট ফটো তুলতে পারবেন। এর পাশাপাশি এই ডিভাইসে প্রিন্ট লিভার, লেন্স ডায়াল এবং ফিল্ম ডায়াল পাওয়া যাবে। এই ক্যামেরার মাধ্যমে ব্যবহারকারীরা ডায়াল ব্যবহার করে অত্যন্ত ভালো কোয়ালিটির ফটো ক্লিক করতে সক্ষম হবেন। তদুপরি, লিভারের সাহায্যে সঙ্গে সঙ্গে সেই ছবির প্রিন্টও নিতে পারবেন ইউজাররা। শুধু তাই নয়, এই ইনস্ট্যান্ট ক্যামেরাটিতে ১০০টিরও বেশি শুটিং মোডও রয়েছে। তাহলে চলুন, এই দুর্দান্ত ইলেকট্রনিক ডিভাইসটির দাম এবং গুরুত্বপূর্ণ ফিচারগুলির ওপর একনজরে চোখ বুলিয়ে নেওয়া যাক।

Fujifilm Instax Mini Evo-র দাম, লভ্যতা

কোম্পানিটি ২২,৯৯৯ টাকায় এই ইনস্ট্যাক্স মিনি ইভো প্রোডাক্টটি লঞ্চ করেছে। প্যাকিং বক্সের মধ্যে গ্রাহকরা স্টোনগ্রে ফিল্মসের (StoneGray Films) দুটি মুভি প্যাক পাবেন। দেশের বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে ক্রেতারা ইনস্ট্যাক্স মিনি ইভো কিনতে সক্ষম হবেন। তবে কবে থেকে এই ক্যামেরাটি বিক্রির জন্য উপলব্ধ হবে, সে সম্পর্কে এখনও সংস্থার তরফে নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি।

Fujifilm Instax Mini Evo-র স্পেসিফিকেশন

আগেই বলেছি যে, Instax Mini Evo-তে ইনস্ট্যান্ট ফটোগ্রাফি ফিচার রয়েছে। ক্যামেরাটি ক্লাসিক এবং কম্প্যাক্ট রেট্রো ডিজাইন সহ আসে। এটি Fujifilm-এর প্রথম ক্যামেরা যাতে লিভার প্রিন্টার, লেন্স ডায়াল এবং ফিল্ম ডায়াল রয়েছে। আবার এই ডিভাইসটিতে ১০০টিরও বেশি শুটিং এফেক্টের সুবিধা মিলবে, যেগুলিকে ব্যবহার করে গ্রাহকরা দুর্দান্ত ফটোগ্রাফি করতে সক্ষম হবেন। ইউজারদের এক অনন্য ব্যবহারিক এক্সপেরিয়েন্স প্রদানের জন্য ক্যামেরাটিতে ৩ ইঞ্চি এলসিডি মনিটর দেওয়া হয়েছে। ফটো ক্লিক করার পাশাপাশি ইউজাররা এই ডিভাইসটিতে লাইভ প্রিন্ট করার অপশনও পেয়ে যাবেন৷ ব্যবহারকারীদের সুবিধার্থে সংস্থাটি এই ক্যামেরাটিতে উপলব্ধ একটি ডেডিকেটেড অ্যাপে ডাইরেক্ট প্রিন্ট (DIRECT PRINT)-এর বিকল্প দিয়েছে। এই অ্যাপের সাহায্যে ইউজাররা স্মার্টফোন প্রিন্টার হিসেবে ব্যবহার করতে পারবেন Mini Evo। তদুপরি, এই অ্যাপটি ব্যবহার করে গ্রাহকরা তাদের ফটো ফিল্টারও করতে সক্ষম হবেন।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom