অসহযোগ আন্দোলনের পক্ষে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল

অসহযোগ আন্দোলনের পক্ষে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল

প্রথম নিউজ, ঢাকা: নির্বাচন বর্জন, চলমান অসহযোগ আন্দোলন সফল ও সরকারের পদত্যাগ,নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবীতে, দেশব্যাপী সর্বাত্নক অবরোধ সমর্থনে রাজধানীর ০৫ স্থানে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণের নেতাকর্মীরা।

রবিবার (২০ ডিসেম্বর) দিনের বিভিন্ন সময়ে এসব মিছিল হয়েছে বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি এ এ জহির উদ্দিন তুহিন ও সাধারণ সম্পাদক সাদ মোর্শেদ পাপ্পা শিকদার এর নেতৃত্বে রাজধানীর পুরানা পল্টন হাউজ বিল্ডিং থেকে দৈনিক বাংলা মোড়, রাজারবাগ মোড় থেকে শাজাহানপুর আমতলা মসজিদ, এলিফ্যান্ট রোড, পুরানা পল্টন, খিলগাও চৌরাস্তা মিছিল হয়েছে।

এসময় মিছিলগুলোতে উপস্থিত ছিলেন,ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সভাপতি জয়দেব জয়,স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সম্পাদক মোঃ জসিম উদ্দিন,সহ সাধারণ সম্পাদক মাহাবুব ফরাজী,কৃষি বিষয়ক সম্পাদক আলাউদ্দিন, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণ এর সিনিয়র সহ সভাপতি এস এম সায়েম,সহ সভাপতি মনির হোসেন মৃধা, সিনিয়র যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন রিন্টু,যুগ্ম সম্পাদক কাজী মহিউদ্দিন মহী,যুগ্ম সম্পাদক হাসান আলী,দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম পলাশ প্রমূখ।

মিছিল থেকে নেতাকর্মীরা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবীতে বিভিন্ন স্লোগান দেন।