Ad0111

অস্ত্রের মুখে এক মাদরাসা শিক্ষার্থীকে অপহরণের চেষ্টাকালে ৫ অপহরণকারীকে আটক

শনিবার (২০ নভেম্বর) রাত ৯টার দিকে জেলার সদর উপজেলার চরশাহী ইউনিয়নের দাসের দীঘির পাড় থেকে স্থানীয়দের সহযোগীতায় তাদের আটক করা হয়।

অস্ত্রের মুখে এক মাদরাসা শিক্ষার্থীকে অপহরণের চেষ্টাকালে ৫ অপহরণকারীকে আটক
অস্ত্রের মুখে এক মাদরাসা শিক্ষার্থীকে অপহরণের চেষ্টাকালে ৫ অপহরণকারীকে আটক

প্রথম নিউজ, লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে অস্ত্রের মুখে এক মাদরাসা শিক্ষার্থীকে অপহরণের চেষ্টাকালে ৫ অপহরণকারীকে আটক করেছে পুলিশ। শনিবার (২০ নভেম্বর) রাত ৯টার দিকে জেলার সদর উপজেলার চরশাহী ইউনিয়নের দাসের দীঘির পাড় থেকে স্থানীয়দের সহযোগীতায় তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি পাইপগান ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়েছে। আটককৃতরা হলো- জেলার সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউয়িনের বসুদুহিতা গ্রামের মো. আলীর পুত্র মো. রাসেল (২২), দেওপাড়া গ্রামের সামছুল হুদার পুত্র রবিউল আলম (১৯), নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মোহাম্মদপুর গ্রামের মৃত মাহফুজুর রহমানের পুত্র মো. আরিফ (২৪), মো. হায়দারের পুত্র মো. শাওন (২০) ও শহীদুল ইসলামের পুত্র মোরশেদ আলম (২৪)।

অপহরণের শিকার ১৪ বছরের কিশোরী স্থানীয় রাজাপুর ফাতিহা মোহম্মদীয়া দাখিল মাদরাসার নবম শ্রেণীর শিক্ষার্থী। সে চরশাহীর দক্ষিণ নুরুল্যাপুর গ্রামের কৃষক মো. আলাউদ্দিনের মেয়ে। চরশাহী ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ড সদস্য (মেম্বার) ইব্রাহিম হোসেন বাবলু বলেন, তিনটি সিএনজি অটোরিকশা যোগে প্রায় ১৫ জন অজ্ঞাত লোক অস্ত্রেরমুখে জিম্মি করে কিশোরীকে নিয়ে যায়।পরে প্রতিবেশীদের সাথে নিয়ে তাদের পেছনে ধাওয়া করে বাড়ির থেকে প্রায় ৩ কিলামিটার দূরে দাসের দীঘিরপাড় এলাকায় স্থানীয়দের সহযোগীতায় একটি সিএনজিকে আটক করতে সক্ষম হয়। সেখান থেকে তার মেয়েকে উদ্ধার করা হয়েছে।

একটি সিএনজি আটক করা সম্ভব হয়েছে। ওই সিএনজিতে মেয়ে এবং ৫ জন অপহরণকারী ছিলো। তাৎক্ষণিক পুলিশে খবর দিলে পুলিশ তাদের আটক করে। চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে ফজলুল হক এক কিশোরী মেয়েকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় ৫ জন অপহরণকারীকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে একটি পাইপগান ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। 

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

This site uses cookies. By continuing to browse the site you are agreeing to our use of cookies & privacy Policy from www.prothom.news