অধিনায়ক ইস্যুতে বিসিবির বৈঠক শুরু

 অধিনায়ক ইস্যুতে বিসিবির বৈঠক শুরু

প্রথম নিউজ, ডেস্ক : একদিকে বিশ্বকাপ ট্রফির সঙ্গে দেশের ক্রিকেট সংশ্লিষ্টদের ফটোসেশন, অপরদিকে চলছে বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক ঘোষণার উত্তাপ। আজ (মঙ্গলবার) দুপুর হতেই মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দেখা মেলে বিসিবি বোর্ড কর্তাদের। বোঝা যাচ্ছে কিছু সময় পরই আসতে যাচ্ছে দেশের ক্রিকেটের বড় একটি সিদ্ধান্ত।

আসন্ন এশিয়া কাপ ও বিশ্বকাপের আগে ওয়ানডে অধিনায়ক নিয়ে তুমুল আলোচনা হচ্ছে। এই ইস্যুতেই বৈঠকে বসেছে নাজমুল হাসান পাপনের নেতৃত্বাধীন ক্রিকেট বোর্ড। দুপুর ৩টার খানিক আগেই বৈঠকটি শুরু হয়েছে।

এর আগে সোমবার বিসিবির এই জরুরী বৈঠক সম্পর্কে জানানো হয়। এই বোর্ড মিটিংয়ের মূল এজেন্ডা-ই হচ্ছে ওয়ানডে দলের অধিনায়কত্ব। এশিয়া কাপ এবং বিশ্বকাপে বাংলাদেশকে নেতৃত্ব দেবেন কে, আজ এই বিষয়ের মিমাংসা হওয়ার কথা রয়েছে।

গেল বৃৃহস্পতিবার ওয়ানডে অধিনায়কের পদ থেকে সরে দাঁড়িয়েছিলেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। এরপর থেকেই শূন্য রয়েছে পদটি। বৈঠক শুরুর আগেই সম্ভাব্য অধিনায়ক নিয়ে গুঞ্জন চলছে বোর্ডে। সাকিব আল হাসান ও লিটন দাসের পাশাপাশি অধিনায়ক হওয়ার দৌড়ে রয়েছেন মেহেদী হাসান মিরাজও। যদিও সাকিবেরই অধিনায়ক হওয়ার সম্ভাবনা বেশি। সবকিছু নিশ্চিত হওয়া যাবে আজকের বোর্ড মিটিং শেষে।