অতিরিক্ত ৪০০ মেট্রিক টন ধান মজুত, জরিমানা গুনলেন ২ লাখ

জরিমানা আদায়ের পাশাপাশি আগামী সাত দিনের মধ্যে অতিরিক্ত ধান বিক্রির নির্দেশ দেওয়া হয়েছে।

অতিরিক্ত ৪০০ মেট্রিক টন ধান মজুত, জরিমানা গুনলেন ২ লাখ

প্রথম নিউজ, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে অতিরিক্ত ৪০০ মেট্রিক টন ধান মজুতের দায়ে এক মিল মালিককে ২ লাখ টাকা জরিমানা করেছে জেলা খাদ্য অধিদপ্তর। সোমবার (০৬ জুন) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান পরিচালনা করে সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আতাহার এলাকায় মেসার্স সাদিয়া এন্টারপ্রাইজকে এ জরিমানা করা হয়।

জরিমানা আদায়ের পাশাপাশি আগামী সাত দিনের মধ্যে অতিরিক্ত ধান বিক্রির নির্দেশ দেওয়া হয়েছে। রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মাহমুদুল হাছান। অভিযান পরিচালনা করেন- জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুর রহমান।

মুঠোফোনে জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মাহমুদুল হাছান  বলেন, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে চাহিদার তুলনায় অতিরিক্ত ৪০০ মেট্রিক টন ধান অবৈধভাবে মজুতের দায়ে নজরুল ইসলামের মালিকানাধীন মেসার্স সাদিয়া এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক শাহেদ আলীকে ২ লাখ টাকা জরিমানা করা হয়। 

তিনি আরও বলেন, জরিমানা ছাড়াও আগামী সাত দিনের মধ্যে মজুত করা অতিরিক্ত ৪০০ মেট্রিক টন ধান ন্যায্য মূল্যে বাজারে বিক্রির নির্দেশ দেওয়া হয়ছে। অবৈধভাবে ধান-চাল মজুত বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি। 

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom