শ্রীলঙ্কার পেস বোলিং কোচ হলেন চামিন্দা ভাস

 শ্রীলঙ্কার পেস বোলিং কোচ হলেন চামিন্দা ভাস
শ্রীলঙ্কার পেস বোলিং কোচ হলেন চামিন্দা ভাস-প্রথম নিউজ

প্রথম নিউজ, ডেস্ক : নতুন হেড হিসেবে ক্রিস সিলভারউডকে নিয়োগ দেওয়ার পর এবার কোচিং প্যানেল নতুন করে সাজাচ্ছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। এরই মধ্যে সহকারী কোচ হিসেবে নাভিদ নাওয়াজ ও পেস বোলিং কোচ হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে দেশটির কিংবদন্তি পেসার চামিন্দা ভাসকে।

বাংলাদেশের ক্রিকেটে এক পরিচিত নাম নাভিদ নাওয়াজ। কেননা ২০২০ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে তার কোচিংয়েই চ্যাম্পিয়ন হয়েছিল টাইগার যুবারা। এবার নিজ দেশের জাতীয় দলের সহকারী কোচ হিসেবে আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন ৪৮ বছর বয়সী এ সাবেক বাঁহাতি ব্যাটার।

অন্যদিকে অবসরের পর থেকে গত দশ বছরে বিভিন্ন মেয়াদে শ্রীলঙ্কার বোলিং কোচ হিসেবে কাজ করেছেন কিংবদন্তি বাঁহাতি পেসার চামিন্দা ভাস। এবার তাকে পেস বোলিং কোচ হিসেবে নিয়োগ দিলো শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) বোর্ড। তবে আপাতত আসন্ন বাংলাদেশ সফরে কাজ করবেন তিনি।

এছাড়া আসন্ন সফরে স্পিন বোলিং কোচ হিসেবে পিয়াল উইজতুঙ্গে এবং ফিল্ডিং কোচ হিসেবে মনোজ আবেবিক্রমকে দায়িত্ব দেওয়া হয়েছে। তবে সিলভারউডের সঙ্গে পূর্ণাঙ্গ মেয়াদেই কোচিং প্যানেলে জায়গা পেয়েছেন নওয়াজ। তাকে ভবিষ্যতের হেড কোচ হিসেবেও ভাবা হচ্ছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom