সিরাজুল আলম খান শ্বাসকষ্টজনিত রোগে হাসপাতালে ভর্তি

নিউক্লিয়াস'-'বিএলএফ’র প্রতিষ্ঠাতা এবং স্বাধীনতা সংগ্রাম ও সশস্ত্র যুদ্ধের প্রধান সংগঠক সিরাজুল আলম খান শ্বাসকষ্টজনিত কারণে অসুস্থ হয়ে শমরিতা হাসপাতালে ভর্তি আছেন

সিরাজুল আলম খান শ্বাসকষ্টজনিত রোগে হাসপাতালে ভর্তি

প্রথম নিউজ, ঢাকা : ‘নিউক্লিয়াস'-'বিএলএফ’র প্রতিষ্ঠাতা এবং স্বাধীনতা সংগ্রাম ও সশস্ত্র যুদ্ধের প্রধান সংগঠক সিরাজুল আলম খান শ্বাসকষ্টজনিত কারণে অসুস্থ হয়ে শমরিতা হাসপাতালে ভর্তি আছেন। গতকাল রবিবার ৭ মে, ২০২৩ তারিখ রাত সাড়ে দশটা নাগাদ তাঁকে শ্বাসকষ্ট জনিত অসুস্থতার কারণে ঢাকার পান্থপথের শমরিতা হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তাঁকে শ্বাসপ্রশ্বাসের অপ্রতুলতার জন্য অক্সিজেন দিয়ে জরুরী পর্যবেক্ষণে রাখা হয়েছে। শ্বাসপ্রশ্বাসের সমস্যা এবং বুকে ব্যথার কারণে ডাক্তারের পরামর্শনুযায়ী তাঁকে কয়েকদিন হাসপাতালে থাকতে হবে।

আমরা তাঁর শারীরিক অসুস্থতা থেকে দ্রুত আরোগ্য প্রাপ্তি এবং সুস্থতার জন্য পরম করুণাময় আল্লাহ্ সুবহানাহু ওয়া তা'আলার নিকট দো'আ প্রার্থণা করছি! পাশাপাশি দেশবাসীসহ সকল শুভাকাঙ্ক্ষীর প্রতি সবিনয় অনুরোধ ‘নিউক্লিয়াস'-'বিএলএফ’র প্রতিষ্ঠাতা এবং স্বাধীনতা সংগ্রাম ও সশস্ত্র যুদ্ধের প্রধান সংগঠক সিরাজুল আলম খান-এর অতিদ্রুত রোগমুক্তি কামনা করে দো'আ করার জন্য।