রাজবাড়ীতে সড়কে ঝরলো দুই প্রাণ

রাজবাড়ীতে সড়কে ঝরলো দুই প্রাণ

প্রথম নিউজ, রাজবাড়ী : ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া ও রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক সড়কের কালুখালীতে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় দু্জন নিহত হয়েছেন।

শনিবার (২৪ জুন) দুপুর আড়াইটার দিকে পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।


নিহতরা হলেন, দৌলতদিয়া ইউনিয়নের শাহাদৎ মেম্বার পাড়ার মৃত ভোলাই মন্ডলের ছেলে আনু মন্ডল (৫৫) এবং পাংশার হোসেন ডাঙ্গার বাসিন্দা চন্দ্রিকা রাণী (২৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ঢাকা থেকে বরিশালগামী একটি ট্রাক (ঝিনাইদহ-ট ১১-১৮৬৭) নিয়ন্ত্রণ হারিয়ে দৌলতদিয়া বাইপাস সড়কের ডানপাশে দাঁড়িয়ে থাকা আনু মন্ডলের ওপর উঠে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ট্রাকচালক ঘুমিয়ে পড়ায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করলেও চালক পালিয়েছেন।


মৃত আনু মন্ডলের মামা সালাম বেপারী জানান, আনু পেশায় একজন হকার। ফেরিতে হকারি করে কলা বিক্রি করে সংসার চালাতেন। আনুর পরিবারে স্ত্রী ও তিনটি মেয়ে রয়েছে। তিনিই পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি হওয়ায় অসহায় হয়ে পড়েছে পরিবারটি।

এদিকে দুপুর দেড়টার দিকে চাঁদপুর চন্দনী এলাকায় কুষ্টিয়াগামী দ্রুতগতির একটি ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী চন্দ্রিকার ঘটনাস্থলেই মৃত্যু হয়।

পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আসাদুজ্জামান জানান, ধারণা করা হচ্ছে দ্রুতগতিতে কোনো যানবাহন পাশ দিয়ে যাওয়ার সময় ওই নারী ভয়ে মোটরসাইকেল থেকে পড়ে যান। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘাতক যানটিকে চিহিৃত করার পাশাপাশি চালকসহ গাড়িকে আটকের চেষ্টা চলছে।