বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবে বৃদ্ধ নিখোঁজ

 বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবে বৃদ্ধ নিখোঁজ

প্রথম নিউজ, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ধলেশ্বরী নদীতে বাল্কহেডের ধাক্কায় একটি ডিঙ্গি নৌকা ডুবে এক বৃদ্ধ নিখোঁজ হয়েছেন। নিখোঁজের সন্ধানে ফায়ার সার্ভিস কাজ করলেও দুপুর সাড়ে ১২টা পর্যন্ত নিখোঁজের সন্ধান মেলেনি। 

নিখোজঁ সামছুউদ্দিন বেপারী (৭০) উপজেলার ফুলহার গ্রামের মৃত তাহের আলীর ছেলে ও ফুলহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাজনীন সুলতানার বাবা।

রোববার (১৭ সেপ্টেম্বর) সকালে গরুর ঘাস কাটার জন্য বাড়ি থেকে বের হন ওই বৃদ্ধ। ৬টার দিকে উপজেলার রাজানগর ইউনিয়নের ধলেশ্বরী নদীর ফুলহার লঞ্চ ঘাটের কাছে বাল্কহেডের ধাক্কায় ডুবে যায় তাকে বহন করা ডিঙ্গি নৌকাটি।

রাজানগর ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য মো. তৈয়ব আলী ও ফুলহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মশিউর রহমান রাসেল জানান, সকাল ৬টার দিকে সামছুউদ্দিন বেপারী গরুর ঘাসকাটার জন্য নিজের ডিঙ্গি নৌকা নিয়ে ধলেশ্বরী নদী পার হচ্ছিলেন। এ সময় খালি একটি বাল্কহেড ডিঙ্গির ওপর উঠিয়ে দিলে ডিঙ্গিটি পানিতে তলিয়ে যায় এবং নৌকায় থাকা সামছুউদ্দিন নিখোঁজ হন।

সিরাজদীখান থানা পুলিশের শেখরনগর তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাছির উদ্দিন বলেন, নিখোঁজের সন্ধানে সকাল ১০টা হতে ফায়ার সার্ভিস নদীতে উদ্ধার তৎপরতা চালাচ্ছে। কিন্তু দুপুর সাড়ে ১২টা পর্যন্ত নিখোঁজের সন্ধান পাওয়া যায়নি।