চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম বাসে লরির ধাক্কা

 চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম বাসে লরির ধাক্কা

প্রথম নিউজ, চট্টগ্রাম: চট্টগ্রাম যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হয়েছে বিপিএলের অন্যতম ফ্রাঞ্চাইজি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম বাস। যদিও ওই বাসে কোনো ক্রিকেটার ছিলেন না। যারা ছিলেন, তারাও খুব বেশি ক্ষতির শিকার হননি।

মূলতঃ চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ক্রিকেটাররা আজ বিকেলে বিমানে করে চট্টগ্রাম গিয়ে পৌঁছাবে। তার আগেই গতকাল (শনিবার) রাতে টিম বাসকে পাঠানো হয়েছে চট্টগ্রামের পেনিনসুলা হোটেলের উদ্দেশ্যে। যেটাতে ছিলো ক্রিকেটারদের লাগেজ, খেলার সরঞ্জাম ও টিম বয়রা।

আজ ভোরে বাসটি সীতাকুন্ডে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বড় কন্টেইনার লরি সেই বাসকে ধাক্কা দেয়। ধাক্কায় বাসের সামনের অংশ ক্ষতিগ্রস্থ হলেও ভেতরে থাকা টিম বয় কিংবা সরঞ্জামাদির কোনো ক্ষতি হয়নি।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মিডিয়া ম্যানেজার ইশতিয়াক পারভেজ নিলয় জাগো নিউজকে নিশ্চিত করেছেন, বাসে থাকা টিম বয়দের সবাই অক্ষত। লাগেজের কোন ক্ষতি হয়নি। তবে বাস ক্ষতিগ্রস্ত হয়েছে। এ নিয়ে একটি সংবাদ বিজ্ঞপ্তিও দিয়েছে ফ্রাঞ্চাইজিটি। যেখানে বলা হয়েছে, টিম বাসে কোনো খেলোয়াড়, সংগঠক বা কোনো কর্মকর্তা ছিলেন না। টিম বয়রা ছিলেন, তারাও রয়েছেন অক্ষত।

ঘরের মাঠে খেলার জন্য আজ বিকেলেই চট্টগ্রামের উদ্দেশ্যে বিমানে উঠবে শুভাগত হোম অ্যান্ড কোং। এরই মধ্যে ৮ ম্যাচ খেলে ৫ ম্যাচে জয় এবং ১০ পয়েন্ট নিয়ে তিন নম্বরে অবস্থান করছে চট্টগ্রাম।