অশুভ পরিকল্পনা নিয়ে মাঠে নেমেছেন শেখ হাসিনা : রিজভী 

অশুভ পরিকল্পনা নিয়ে মাঠে নেমেছেন শেখ হাসিনা : রিজভী 

 প্রথম নিউজ, ঢাকা বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন অবৈধ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী নির্বাচন নিয়ে গভীর চক্রান্তে মেতে উঠেছেন। অশুভ পরিকল্পনা নিয়ে মাঠে নেমেছেন। তিনি আবারো দলীয় লোক দিয়ে পুলিশ এবং প্রশাসন সাজাচ্ছেন। মন্ত্রীর পিএসদের ডিসি বানাচ্ছেন। এপিএসদের গুরুত্বপূর্ণ পদে বসাচ্ছেন। তিনি প্রশ্ন করে বলেন জয়দেব কে? তাকে দায়িত্ব দেয়া হয়েছে বিএনপি নেতাদের মামলা তদারকি করে দ্রুত সাজার ব্যবস্থা করতে। আজ নয়াপল্টনে এক দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। 
রিজভী বলেন শেখ হাসিনা বিরোধীদলকে স্তব্ধ করে দিতে চান। তিনি নিজে প্রকােশ্যে বলেছেন আমি চাইলে বিএনপিকে নিশ্চিহ্ন করে দিতে পারতাম। খালেদা জিয়াকে বিরোধী দলের নেতা না বানাতে পারতাম। এ যে অসততা, ক্রোধ, যে হুঙ্কার তাতেই প্রমাণিত হয় তিনি মানুষের ভোটের অধিকার, মতপ্রকাশের অধিকার কেড়ে নিয়েছেন। সরকারী নিপীড়নের মুখে প্রতিটি মানুষ। প্রতিদিন আদালতে হাজিরা দিতে দিতে মানুষ অসুস্থ হয়ে গেছে।  বিএনপি নেতারা শেখ হাসিনার সর্বোচ্চ নিপীড়নের শিকার।  এ অবস্থা থেকে অচিরেই পরিত্রান ঘটবে ইনশাল্লাহ। 
মিলাদ - দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আরো উপস্থিত ছিরেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা  আমান উল্লাহ আমান, বিশষ সহকারী শামছুর রহমান শিমুল বিশ্বাস, ফজলুল হক মিলন, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, মীর শরফত আলী সপুসহ কেন্দ্রীয় নেতারা। এ সময় ড. খন্দকার মোশাররফ হোসেন,   রফিকুল ইসলাম মিয়া, আব্দুস সালামসহ নেতাদের রোগমুক্তি কামনা করে বিেশষ দোয়া করা হয়।