সিরাজগঞ্জে মধ্যরাতে গমবাহী ট্রাকে আগুন

সিরাজগঞ্জে মধ্যরাতে গমবাহী ট্রাকে আগুন

প্রথম নিউজ, সিরাজগঞ্জ : বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা দ্বিতীয় দফা হরতালের প্রথম দিনের গভীর রাতে সিরাজগঞ্জের মহাসড়কে ফের গমবাহী ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। রোববার (২০ নভেম্বর) রাত পৌনে ১টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের কোনাবাড়ি এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বিষয়টি সোমবার সকালে ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী। 

ওসি ঢাকা পোস্টকে বলেন, ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি গমবাহী ট্রাক মহাসড়কের কোনাবাড়ি এলাকায় পৌঁছালে তাতে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে একটু দূরেই আমাদের একটি টিম থাকায় তারা গিয়ে আগুন নিভানোর চেষ্টা করে ও ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নেভায়। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
প্রসঙ্গত, এর আগে বিএনপি-জামায়াতের ডাকা তৃতীয় দফা অবরোধের দ্বিতীয় দিনের বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকালে সিরাজগঞ্জের এই একই মহাসড়কের ঝাঐল ওভারব্রিজ এলাকায় একটি পণ্যবাহী ট্রাকে আগুন দেওয়ার ঘটনা ঘটে। এছাড়াও ৩১ অক্টোবর রাত ১০টার দিকে সিরাজগঞ্জের রায়গঞ্জে ঢাকা-বগুড়া মহাসড়কে গম বোঝাই ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা।