সিনেমা অনেক বড় একটি ক্যানভাস : তমা মির্জা

মডেলিং, অভিনয় ও নৃত্য-তিন মাধ্যমেই কাজ করেন চিত্রনায়িকা তমা মির্জা। তবে করোনাকালে অভিনয় নিয়েই বেশি সরব জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ চিত্রনায়িকা

সিনেমা অনেক বড় একটি ক্যানভাস : তমা মির্জা
তমা মির্জা

প্রথম নিউজ, ডেস্ক: মডেলিং, অভিনয় ও নৃত্য-তিন মাধ্যমেই কাজ করেন চিত্রনায়িকা তমা মির্জা। তবে করোনাকালে অভিনয় নিয়েই বেশি সরব জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ চিত্রনায়িকা। করোনাকাল শুরুর আগে ২০১৯ সালের ডিসেম্বরে সর্বশেষ মুক্তি পায় তার অভিনীত এবং সাদাত হোসাইন পরিচালিত সিনেমা ‘গহিনের গান’।

সম্প্রতি রায়হান রাফির পরিচালনায় ‘খাঁচার ভিতর অচিন পাখি’ নামের একটি সিনেমায় অভিনয় করেন এ অভিনেত্রী। এটি চলতি মাসেই একটি ডিজিটাল প্ল্যাটফরমে মুক্তি পাচ্ছে বলে জানিয়ছেন এ নায়িকা। এতে অভিনয় প্রসঙ্গে তমা বলেন, ‘সিনেমা অনেক বড় একটি ক্যানভাস। তাই আয়োজনও থাকে বেশি। গল্পপ্রধান এ সিনেমার কেন্দ্রীয় একটি চরিত্রেই অভিনয় করেছি। রংপুরের একটি লোকেশনে এটির শুটিং হয়েছে। সব কিছুই পরিকল্পনা মতো হয়েছে। আশা করছি এটি উপভোগ্যই হবে।’ এদিকে চলতি বছরের শুরুর দিকে মাহমুদ হাসান শিকদারের পরিচালনায় ‘আনন্দী’ নামের একটি ওয়েব ফিল্মেও অভিনয় করেন তমা। এটিও মুক্তির অপেক্ষায় আছে। এ ছাড়া শাহনেওয়াজ কাকলীর পরিচালনায় ‘ফ্রম বাংলাদেশ’, আরিফুজ্জামান আরিফের পরিচালনায় ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ এবং শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় ‘পাপকাহিনি’ নামের সিনেমার কাজ হাতে রয়েছে তার।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom