সোনাইমুড়ীতে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ২

গোপন সংবাদের ভিত্তিতে সোনাইমুড়ী পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের নাওতলা আল হেরা ইসলামী একাডেমীর সামনে নোয়াখালী-কুমিল্লা মহাসড়ক থেকে তাদেরকে আটক করা হয়

সোনাইমুড়ীতে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ২
সোনাইমুড়ীতে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ২

প্রথম নিউজ, নোয়াখালী প্রতনিধি: নোয়াখালীর সোনাইমুড়ীতে চোরাই মোটরসাইকেলসহ চোরচক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে সোনাইমুড়ী থানার পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, কুমিল্লা জেলার লাকসাম উপজেলার সাতগড়িয়া এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে মো.ইকবাল হোসেন(২৫) ও একই উপজেলার কান্দিরপাড় এলাকার মৃত দুলালের ছেলে মো.সোহেল রানা (২০)। বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।  এর আগে গতকাল বুধবার রাত আটটার দিকে সোনাইমুড়ী পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের নাওতলা আল হেরা ইসলামী একাডেমীর সামনে নোয়াখালী-কুমিল্লা মহাসড়ক থেকে তাদেরকে আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোনাইমুড়ী পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের নাওতলা আল হেরা ইসলামী একাডেমীর সামনে নোয়াখালী-কুমিল্লা মহাসড়ক থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের নিকট হতে চোরাইকৃত ১টি অঢ়ধপযব জঞজ ১৬০ ৪ঠ মোটরসাইকেল এবং ১টি ঐঊজঙ ঝচখঊঘউঅজ ১৩৫পপ মোটরসাইকেল জব্দ করা হয়। সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-অর-রশিদ আটকের সত্যতা নিশ্চিত করে জানান,  মোটরসাইকেল চোরচক্রকে ধরার অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom