শাহরুখ ভক্তদের জন্য সুখবর, 'ডন থ্রি'র স্ক্রিপ্ট লেখা শেষ

বলিউড শাহেনশা অমিতাভ বচ্চনের জনপ্রিয় ছবি 'ডন' মুক্তি পাওয়ার পর তা দর্শকদের মনে স্থায়ী জায়গা করে নেয়। এরপর তারই নয়া সংস্করণ বানিয়েছিলেন শাহরুখ খান।

শাহরুখ ভক্তদের জন্য সুখবর, 'ডন থ্রি'র স্ক্রিপ্ট লেখা শেষ

প্রথম নিউজ, বিনোদন ডেস্ক: বলিউড শাহেনশা অমিতাভ বচ্চনের জনপ্রিয় ছবি 'ডন' মুক্তি পাওয়ার পর তা দর্শকদের মনে স্থায়ী জায়গা করে নেয়। এরপর তারই নয়া সংস্করণ বানিয়েছিলেন শাহরুখ খান। যে ছবিও বক্স অফিসে জাঁকিয়ে প্রভাব ফেলেছিল। এবার সামনে এলো- ডন থ্রি ছবির খবর।  ফারহান আখতার পরিচালিত সুপারস্টার শাহরুখ খানের  'ডন থ্রি' ছবির নতুন চিত্রনাট্য লেখার কাজ শেষ হয়েছে। নয়া অ্যাকশন প্লটে দেখা যাবে বাদশাকে। প্রযোজক রিতেশ সিধওয়ানি এই খবর জানিয়েছেন। যদিও প্রযোজনা ব্যানার এক্সেল এন্টারটেইনমেন্টের অভিনেতা-চলচ্চিত্র নির্মাতা আখতারের অংশীদার সিধওয়ানি পিটিআইকে বলেছেন, তিনি এখনও পর্যন্ত বহুল প্রত্যাশিত সিনেমাটির প্লট সম্পর্কে বিশদ জানেন না। এই মুহূর্তে ফারহান স্ক্রিপ্টটি সম্পূর্ণ করার চেষ্টায় রয়েছেন…।

সবাই পর্দায় 'ডন'-কে  দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন বলেও উচ্ছসিত সিধওয়ানি। আখতার এবং সিধওয়ানির ব্যানার এক্সেল এন্টারটেইনমেন্ট অমিতাভ বচ্চন-অভিনীত ১৯৭৮ সালের 'ডন' ছবিটির স্বত্ব কিনে নেয় এবং শাহরুখ ও প্রিয়াঙ্কা চোপড়া জোনাসকে প্রধান চরিত্রে নিয়ে এটি পুনরায় তৈরি করে ।

শাহরুখ  খান অভিনীত প্রথম ডন ছবিটি  ২০০৬ সালে মুক্তি পায় এবং দ্বিতীয় সিকুয়েলটি তৈরি হয় ২০১১ সালে। দুটি ছবিই পরিচালনা করেছেন ফারহান আখতার। সিধওয়ানি, দিল চাহতা হ্যায়, রক অন!, জিন্দেগি না মিলেগি দোবারা এবং রইসের মতো সিনেমা নির্মাণের জন্য পরিচিত, বর্তমানে ব্যানারের ওয়েব সিরিজ 'দাহাদ' প্রচার করছেন।অন্যদিকে একের পর এক ছবির কাজ শেষ করছেন শাহরুখ খান। সম্প্রতি শাহরুখ খান জওয়ান ছবির শুটিং নিয়ে ব্যস্ত। 'পাঠান' বক্স অফিসে  ইতিমধ্যেই ঝড় তুলেছে। পাইপলাইনে রয়েছে বাদশার  আগামী ছবি ডানকি। সব মিলিয়ে ঝড়ের গতিতে ভাইরাল হওয়া শাহরুখের তিন ছবির মাঝে এবার এলো সুখবর। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস