শেরপুরে দুই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ১৭

সোমবার (৯ সেপ্টেম্বর) ভোর সোয়া ৫টার দিকে শেরপুর-ময়মনসিংহ মহাসড়কের শেরপুর শহরের নবীনগর এলাকায় পাসপোর্ট অফিসের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

শেরপুরে দুই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ১৭

প্রথম  নিউজ, শেরপুর: শেরপুরে দুই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারী-শিশু সহ ১৭ জন আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ১৩ জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। যাদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।  সোমবার (৯ সেপ্টেম্বর) ভোর সোয়া ৫টার দিকে শেরপুর-ময়মনসিংহ মহাসড়কের শেরপুর শহরের নবীনগর এলাকায় পাসপোর্ট অফিসের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ, হাসপাতাল ও আহতদের পারিবারিক সূত্রে জানা যায়, দুটি মাইক্রোবাসই ঢাকার দিক থেকে আসছিল। একটি ঢাকার আশুলিয়ার বাইপাইল থেকে ১২ জন যাত্রী নিয়ে টাঙ্গাইল-জামালপুর-শেরপুর শহর হয়ে নকলার জানকিপুরের দিকে যাচ্ছিল। যাত্রীরা সবাই একটি পারিবারিক অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য নকলার গ্রামের বাড়ি যাচ্ছিল। অপরটি ঢাকার বিমানবন্দর থেকে যাত্রী নামিয়ে মাইক্রোচালক নিজের বোন-ভাগনিসহ গাজীপুর-ময়মনসিংহ হয়ে শেরপুরে শ্রীবরদী উপজেলার বটতলা দিকে যাচ্ছিল।
তীব্র গতিতে ছুটে চলা মাইক্রোবাস দুটি হঠাৎ শহরের নবীনগর এলাকায় মুখোমুখি সংঘর্ষ হলে বিকট শব্দে দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে ছিটকে পড়ে। এতে মাইক্রোবাস দুটির চালকসহ যাত্রীরা গুরুতর আহত হয়। স্থানীয় বাসিন্দা ও সংবাদ পেয়ে দমকল বিভাগের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে হাজির হয়ে আহতদের উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে নিয়ে যায়। পরে গুরুতর আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
শেরপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, এখন পর্যন্ত কেউ মারা যায়নি। তবে আশঙ্কাজনক অবস্থায় কয়েকজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।