লাঠিতে ভর করে গণসমাবেশে এলেন ছাত্রদল নেতা সাদ্দাম

লাঠিতে ভর করে গণসমাবেশে এলেন ছাত্রদল নেতা সাদ্দাম
দুদিন আগেই লাঠিতে ভর করে গণসমাবেশস্থলে আসেন ছাত্রদল নেতা সাদ্দাম

প্রথম নিউজ, রাজশাহী: লাঠিতে ভর করে রাজশাহীতে বিএনপির বিভাগীয় গণসমাবেশে এসেছেন নওগাঁর সাপাহার থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মো. সাদ্দাম হোসেন। পরিবহন ধর্মঘট এড়াতে সমাবেশের দুদিন আগে বুধবার (৩০ নভেম্বর) রাত থেকে রাজশাহী নগরীর মাদরাসা মাঠে অবস্থান করছেন তিনি।

সাদ্দাম জানান, এক বছর আগে এক দুর্ঘটনায় পায়ে মারাত্মক আঘাত পান তিনি। এরপর থেকে লাঠিতে ভর করে চলেন। দলে প্রতি ভালোবাসার কারণে তিনি সমাবেশে এসেছেন। সাদ্দাম বলেন, ‘আমি দলকে ভালোবাসি। তাই কোনো প্রকার বাঁধা আমাকে আটকে রাখতে পারে নি। এক পা দিয়েই আন্দোলন করে যাবো।’ তিনি আরও বলেন, ‘সরকার খা-লেদা জিয়াকে বন্দি করে রেখেছে। এখান থেকে আওয়ামী লীগের নেতাকর্মীদের জানাতে চাই বিএনপি এখনো কতটা শক্তিশালী ও ঐক্যবদ্ধ। আমরা এ আন্দোলনের মাধ্যমে শেখ হাসিনাকে বিদায় জানাবো।’

নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতাকর্মীদের মৃত্যুর প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের প্রত্যেক বিভাগে গণসমাবেশ করছে বিএনপি। চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুর, সিলেট, কুমিল্লার পর ৩ ডিসেম্বর রাজশাহীতে গণসমাবেশ করবে দলটি। রাজশাহীর মাদরাসা মাঠে সমাবেশের আয়োজন চলছে। এটি বিএনপির নবম বিভাগীয় গণসমাবেশ। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom