বিদেশিনী প্রেমিকার অন্য কারও সঙ্গে সম্পর্ক, সন্দেহে দেশে ডেকে খুন

বিদেশিনী প্রেমিকার অন্য কারও সঙ্গে সম্পর্ক, সন্দেহে দেশে ডেকে খুন

প্রথম নিউজ, ডেস্ক : কয়েকদিন আগে দিল্লিতে এক সুইডিশ তরুণীর লাশ উদ্ধার করে পুলিশ। এর তদন্তে নেমে পুলিশ জানতে পারে হত্যাকাণ্ডের পেছনে রয়েছে ওই তরুণীরই প্রেমিক। তারপর গ্রেপ্তার করা হয় গুরপ্রীত সিং এক যুবককে। 

গুরপ্রীত সুইজারল্যান্ডে গেলে সেখানে তার সঙ্গে পরিচয় হয় তরুণীর। তারপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু বিদেশিনী প্রেমিকার অন্য কারও সঙ্গে সম্পর্ক রয়েছে, এই সন্দেহের বশেই তাঁকে খুন করে ফেলেন দিল্লির যুবক গুরপ্রীত।  

পুলিশ বলছে, সুইশ ওই তরুণীর মৃতদেহ যখন উদ্ধার হয়, সেই সময় তার হাত- পা বাঁধা ছিল। শরীরের ওপরের দিকের অংশ ছিল কালো প্লাস্টিকে ঢাকা।  

ভারতীয় গণমাধ্যমে লেখা হচ্ছে— গুরপ্রীতের সঙ্গে অনেক দিন ধরেই সম্পর্ক ছিল ওই তরুণীর। প্রেমিকার সঙ্গে দেখা করতে মাঝেমধ্যে সুইজারল্যান্ডেও যেতেন গুরপ্রীত। কিন্তু প্রেমিকার অন্য কারও সঙ্গে সম্পর্ক আছে, এই সন্দেহ মনে দানা বাঁধতেই সমস্যার সূত্রপাত। সেখান থেকেই প্রেমিকাকে খুন করার সিদ্ধান্ত নেন গুরপ্রীত। তবে নিজে সুইজারল্যান্ডে না গিয়ে প্রেমিকাকেই ভারতে আসতে বলেন। এরপর ম্যাজিক দেখানোর নাম করে প্রেমিকার হাত-পা বেঁধে ফেলেন গুরপ্রীত। তারপরেই ওই তরুণীকে খুন করেন তিনি।