প্রবাসীর পাসপোর্ট ও প্লেনের টিকিট ছিনতাই, যুবক গ্রেফতার

বুধবার (২১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় সদর ইউনিয়নের হাবিলাশ সিকদার ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আবু সৈয়দ সদর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের গোল মোহাম্মদ পাড়ার আবদুস শুক্কুরের ছেলে।

প্রবাসীর পাসপোর্ট ও প্লেনের টিকিট ছিনতাই, যুবক গ্রেফতার
মো. আবু সৈয়দ

প্রথম নিউজ, চট্টগ্রাম: চট্টগ্রামের লোহাগাড়ায় সৌদি প্রবাসীর পাসপোর্ট, প্লেনের টিকিট ও টাকা ছিনতাইয়ের অভিযোগে মো. আবু সৈয়দ (২৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় সদর ইউনিয়নের হাবিলাশ সিকদার ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আবু সৈয়দ সদর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের গোল মোহাম্মদ পাড়ার আবদুস শুক্কুরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে লোহাগাড়ার পুটিবিলা ইউনিয়নের গৌড়স্থান এলাকার বাড়ি থেকে সৌদি যাওয়ার উদ্দেশে বের হন মো. শাহজাহান। সিএনজিচালিত অটোরিকশাযোগে উপজেলা সদরের বটতলী স্টেশনে আসলে ৮-৯ জন ছিনতাইকারী তার অটোরিকশার গতিরোধ করে। এরপর ধারালো ছোরার ভয় দেখিয়ে শাহজাহানের কাছ থেকে পাসপোর্ট, বিমানের টিকিট ও টাকা নিয়ে যায় ছিনতাইকারীরা।

ঘটনার পর শাহজাহান পুলিশের সহযোগিতা চাইলে ঘটনাস্থলে গিয়ে আবু সৈয়দকে আটক করে পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য ছিনতাইকারীরা পালিয়ে যায়। এরপর ঘটনার ঘণ্টাখানেকের মধ্যে এক ছিনতাইকারীর বসতঘর থেকে পাসপোর্ট ও বিমানের টিকিট উদ্ধার করা হয়। লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান জানান, ছিনতাইয়ের ঘটনায় মামলা হয়েছে। আটক ছিনতাইকারীকে মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার আদালতে হাজির করা হবে। ঘটনায় জড়িত অন্যদেরও গ্রেফতারে অভিযান চলছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom