পান চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা, পিটিয়ে হত্যা

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার শালিখা গ্রামে পান চুরির অপরাধে সূর্যমান (৫২) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে

পান চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা, পিটিয়ে হত্যা

প্রথম নিউজ, ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার শালিখা গ্রামে পান চুরির অপরাধে সূর্যমান (৫২) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। 

বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। 

হাসপাতালে ভর্তি রেজিস্টার খাতায় নিহতের নাম দেওয়া হয়েছে সূর্যমান। তিনি ঝিনাইদহ সদর উপজেলার মাধবপুর গ্রামের রামচন্দ্রমানের ছেলে। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। 

উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের ইউপি সদস্য সাইদুল ইসলাম জানান, শালিখা গ্রামে প্রচুর পানের বরজ রয়েছে। প্রায়ই বরজ থেকে পান চুরি হয়। কিন্তু চোর ধরা পড়ে না। বুধবার সকালে পান চুরি করতে গিয়ে ধরা পড়ে ওই ব্যক্তি। এর পর গ্রামবাসীর গণপিটুনিতে গুরুতর আহত হন তিনি। এর পর তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবিকা জেসমিন আক্তার জানান, বুধবার সকালে তাকে কয়েকজন হাসপাতালে অজ্ঞান অবস্থায় ভর্তি করে চলে যায়। এর পর আর কেউ খোঁজ নেয়নি। 

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রেজোয়ান আহমেদ জানান, ওই ব্যক্তি অজ্ঞান অবস্থায় বুধবার সকালে হাসপাতালে ভর্তি হয়েছিল। এর পর থেকে তার পরিবারের কেউ খোঁজ নিতে আসেনি। বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। 

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি সিআইডিকে জানানো হয়েছে।