‘দরদ’ সিনেমার শুটিং শেষে আজ দেশে ফিরছেন শাকিব খান

 ‘দরদ’ সিনেমার শুটিং শেষে আজ দেশে ফিরছেন শাকিব খান

প্রথম নিউজ, ডেস্ক : ভারতের বেনারসে ‘দরদ’ সিনেমার শুটিং শেষ করে দেশে ফিরছেন শাকিব খান। গত ২৪ অক্টোবর বাংলাদেশ থেকে ভারতে যান তিনি । আগে থেকে সেখানে উপস্থিত ছিলেন সিনেমাটির পরিচালক, প্রযোজক ও অন্য অভিনেতা-অভিনেত্রীরা। ২৭ অক্টোবর থেকে ‘দরদ’র এর একটানা শুটিং করেন শাকিব খান।

আজ শনিবার (১৮ নভেম্বর) ভারত থেকে ঢাকায় ফিরবেন শাকিব খান। শাকিবের ঢাকা ফেরার কথা জানিয়েছেন দরদ সিনেমার নির্মাতা অনন্য মামুন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি জানিয়েছে অনন্য মামুন লিখেছেন, দরদের শুটিং শেষে কাল শাকিব ভাই সাড়ে ৩টায় অবতরণ করবেন ঢাকায়।

অনন্য মামুনের প্রথম প্যান-ইন্ডিয়ান সিনেমা এটি। বাংলাদেশি অভিনেতা হিসেবে প্রথমবার প্যান ইন্ডিয়ান ছবিতে অভিনয় করছেন শাকিব খানও। এই ছবিতে শাকিবের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান।

এদিকে গত বৃহস্পতিবার রাতে একটি স্থিরচিত্র শেয়ার করেন অনন্য মামুন। সেখানেই শাকিব-সোনালকে নজরকাড়া রূপে দেখা গেছে। ছবিতে সোনালকে জড়িয়ে ধরে আছেন শাকিব। এই স্থিরচিত্রটি মূলত ছবির একটি গানের। গানটি লিখেছেন জাহিদ আকবর। কণ্ঠ দিয়েছেন বালাম।

বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট, কিবরিয়া ফিল্মসের সঙ্গে ভারত থেকে ‘দরদ’ প্রযোজনা করছে এসকে মুভিজ ও ওয়ান ওয়ার্ল্ড মুভিজ। সিনেমাটির হিন্দি নাম দেওয়া হয়েছে ‘দার্দ’। ১০ কোটি টাকারও বেশি বাজেটে নির্মাণাধীন এ সিনেমাতে শাকিব-সোনালের সঙ্গে থাকছেন বলিউডের রাজেশ শর্মা, কলকাতার পায়েল সরকার, রাহুল দেব, ঢাকার এলিনা শাম্মী, লুৎফর রহমান জর্জ, ইমতু রাতিশসহ অনেকে।