ছাত্রলীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টাধাওয়া, বন্ধ কলেজ ছাত্রাবাস

নাটোরের সিংড়া গোল-ই আফরোজ সরকারি অনার্স কলেজ ছাত্রাবাসে ছাত্রলীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। ঘটনার পর কলেজ ছাত্রাবাস অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

ছাত্রলীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টাধাওয়া, বন্ধ কলেজ ছাত্রাবাস

প্রথম নিউজ, নাটোর: নাটোরের সিংড়া গোল-ই আফরোজ সরকারি অনার্স কলেজ ছাত্রাবাসে ছাত্রলীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। ঘটনার পর কলেজ ছাত্রাবাস অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। বুধবার (২০ জুলাই) বিকেল ৩টার দিকে এই ঘটনা ঘটে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি সজিব ইসলাম জুয়েলের অভিযোগ, বিকেল ৩টার দিকে ছাত্রাবাসে প্রবেশ করে ছাত্রাবাসে থাকা আমার অনুসারী ছাত্রলীগের নেতাদের বিছানাপত্র, বই-খাতা, আসবাবপত্র বাইরে বের করে ফেলে দেয় ভিপি মাসুমের অনুসারীরা। এ সময় প্রতিবাদ করলে আমার গ্রুপের উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক আ. হাকিম, সাংগঠনিক সম্পাদক মুরশিদুল ইসলাম, রনিসহ কয়েকজনের ওপর হামলা করা হয়। এ সময় তাদের টাকা, প্রয়োজনীয় কাগজপত্র ও সার্টিফিকেট হারিয়ে গেছে বলে অভিযোগ করেন ছাত্রলীগ নেতা আ. হাকিম। দুই গ্রুপের মাঝে উত্তেজনা বিরাজ করলে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি সজিব ইসলাম জুয়েল বলেন, ছাত্রাবাসের সবাই আমার অনুসারী এজন্য তাদের বের করে দেওয়া হচ্ছে। কারো কোনো টাকা বাকি নেই, সবাই ভর্তি হওয়া ছাত্র। গোল-ই আফরোজ সরকারি কলেজ ছাত্রসংসদের ভিপি মাসুম আলী বলেন, অনেকে ভর্তি না হয়ে অবৈধভাবে ছাত্রাবাসে থাকে। তাদেরকে বের করার জন্য কলেজ কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে। তারা নিজেদের বিছানা ও আসবাবপত্র নিজেরাই এলোমেলো করেছে, আমরা স্যারের সঙ্গে মিটিংয়ে ছিলাম।

সিংড়া থানার উপ-পরিদর্শক আব্দুর রহিম বলেন, আমরা এসে পরিস্থিতি শান্ত করেছি। বর্তমানে পরিবেশ স্বাভাবিক রয়েছে। গোল-ই আফরোজ সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. জহির উদ্দিন বলেন, ছাত্রাবাস অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। ছাত্রদের সন্ধ্যা ৬টার মধ্যে ছাত্রাবাস ত্যাগের নির্দেশ দেওয়া হয়। তদন্ত কমিটি গঠন করে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom