চট্টগ্রামে সমাবেশের অনুমতি চেয়ে পুলিশের কাছে জামায়াতের আবেদন

আজ শনিবার দুপুর ১২টার দিকে জামায়াতের আইনজীবী প্রতিনিধিরা চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কাছে অনুমতি ও সহযোগিতা চেয়ে একটা লিখিত আবেদন নিয়ে যান।

চট্টগ্রামে সমাবেশের অনুমতি চেয়ে পুলিশের কাছে জামায়াতের আবেদন

প্রথম নিউজ, চট্টগ্রাম: আগামী ২২শে জুলাই চট্টগ্রামের লালদিঘীর মাঠে সমাবেশ করতে পুলিশের কাছে সহযোগিতা চেয়ে লিখিত আবেদন করেছে জামায়াত ইসলাম। লিখিত আবেদনে সমাবেশের আগের দিন থেকে মাইক ব্যবহারেরও অনুমতি চাওয়া হয়। আজ শনিবার দুপুর ১২টার দিকে জামায়াতের আইনজীবী প্রতিনিধিরা চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কাছে অনুমতি ও সহযোগিতা চেয়ে একটা লিখিত আবেদন নিয়ে যান।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবর দেয়া এই লিখিত আবেদনে বলা হয়, 'আপনার অবগতির জন্য জানাচ্ছি বাংলাদেশ জামায়াত ইসলামী চট্টগ্রাম মহানগরের উদ্যোগে তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান,  নায়েবে আমীর আ ন ম শামসুল ইসলাম, সেক্রেটারি জেনারেল মিয়া গোলাম পরওয়ার, সাবেক এমপি শাহজাহান চৌধুরীসহ জাতীয় নেতৃবৃন্দ ও আলেম ওলামাদের মুক্তি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিরোধ ও দশ দফা দাবিতে আগামী ২২ জুলাই শনিবার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত  লালদীঘি ময়দানে এক সমাবেশের আয়োজন করা হয়েছে। উক্ত কর্মসূচি আমরা সুশৃঙ্খল ও শান্তিপূর্ণভাবে বাস্তবায়ন করতে চাই। উক্ত কর্মসূচি পালনের সুবিধার্তে ২৪ ঘন্টা পূর্বে অর্থাৎ ২১ জুলাই সকাল ১০ টা থেকে মাইক, স্টেজসহ সার্বিক প্রস্তুতি প্রয়োজন। বিষয়টি আপনার সদয় অবগতি, অনুমতি ও কর্মসূচি সুষ্ঠুভাবে সম্পন্ন করতে আন্তরিক সহযোগিতা কামনা করছি।
জামায়াতের আইনজীবী প্রতিনিধি দলের নেতৃত্বে থাকা এডভোকেট শামসুল ইসলাম বলেন, আমরা সমাবেশের অনুমতি নিয়ে ১২টার দিকে পুলিশ কমিশনার কার্যালয়ে গিয়েছিলাম। কমিশনার মহোদয়ের পক্ষে এক কর্মকর্তা আমাদের দরখাস্ত গ্রহণ করেছেন। তারা আমাদের সাথে খুব ভালো ব্যবহার করেছেন। আর এই বিষয়ে পরে  সিদ্ধান্ত জানানো হবে বলে জানিয়েছেন।
জামায়াতের আইনজীবী প্রতিনিধি দলে অন্যদের মধ্যে  এড. এহতেশামুল হক, এড. আলমগীর মোহাম্মদ ইউনুস, এড. কবির হোসাইন, এড. জিয়াউল হক জিয়া, এড. আরিফুর রহমান, এড. আফসারুর রশীদ, এড. ফরিদুল আলম, এড.মিনহাজ উদ্দিন. এড.  আবুল মোজাফফর, এড.সাদ্দাম হোসেন, এড. মোঃ ইসমাঈল গনী উপস্থিত ছিলেন।