Ad0111

গুলিতে নিহত যুবদল নেতা আকবর আলীর পরিবারের পাশে টুকু

গুলিতে নিহত যুবদল নেতা আকবর আলীর পরিবারের পাশে টুকু
গুলিতে নিহত আকবর আলীর পরিবারকে সান্ত্বনা দিচ্ছেন সুলতান সালাউদ্দিন টুকু

প্রথম নিউজ, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে বেলকুচি উপজেলার রান্ধনীবাড়ী এলাকায় বুধবার রাতে যুবদল নেতা নিহত আকবর আলীর পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।
বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পরামর্শে আজ শুক্রবার সিরাজগঞ্জে আকবর আলীর বাসায় গিয়ে তিনি পরিবারের খোঁজখবর ও সদস্যদের সান্ত্বনা দেন।


এসময় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু বলেন, স্থানীয় এমপি ও আওয়ামী দলীয় ইউপি চেয়ারম্যানের প্রত্যক্ষ মদদে সায়দাবাদ ইউনিয়ন যুবদল নেতা আকবর আলী কে হত্যা করা হয়েছে। সারাদেশেই জনপদের পর জনপদে আওয়ামী সংগঠনের নেতাকর্মীদের রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় অস্ত্রসজ্জিত করা হয়েছে বিএনপিসহ বিরোধী দল ও মতকে নিশ্চিহ্ন করতে। আর সেজন্যই আওয়ামী সন্ত্রাসীরা গ্রাম থেকে শহরে খুনের নেশায় ছুটে বেড়াচ্ছে।
তিনি বলেন, অবৈধ শেখ হাসিনার সরকার বিরোধী দল নিশ্চিহ্ন করতে নেতা-কর্মীদের গুম খুন করে যাচ্ছে। বিএনপি'র হাজার, হাজার নেতাকর্মীকে গুম খুন করা হয়েছে। এরই অংশ হিসাবে আকবর আলীকে গুলি করে হত্যা করা হয়। শহীদ জিয়ার সৈনিকরা বেঁচে থাকতে আকবর আলীর রক্ত বৃথা যেতে দেবে না। এই রক্তের বদলা নেওয়া হবে।

আকবর আলীর পরিবারের সদস্যদের সান্ত্বনা দিয়ে যুবদলের সাধারণ সম্পাদক বলেন, আপনাদের পাশে বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আছেন। তিনি আমাকে আপনাদের খোজ-খবর নেওয়ার জন্য পাঠিয়েছেন। আমরা আপনাদের পাশে আছি।

এ ঘটনায় অবিলম্বে অভিযুক্তদের গ্রেফতার করে বিচারের দাবি জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ সুইট, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম খান, জেলা  যুবদল সভাপতি মীর্জা আব্দুর জব্বার বাবু,সাধারণ সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়েস, সদর থানা যুবদলের সভাপতি গোলাম কিবরিয়া বরাত, সাধারণ সম্পাদক তৌহিদ আলম, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি কায়সার পারভেজ কাজল, সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম সেরাজ সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

This site uses cookies. By continuing to browse the site you are agreeing to our use of cookies & privacy Policy from www.prothom.news