Ad0111

খালেদা জিয়ার কিছু হলে দায় সরকারের নিতে হবে: টুকু

বেগম খালেদা জিয়া ‘জীবন-মৃত্যুর সাথে যুদ্ধ’ করছেন

খালেদা জিয়ার কিছু হলে দায় সরকারের নিতে হবে: টুকু
জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু

প্রথম নিউজ, ঢাকা: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ‘জীবন-মৃত্যুর সাথে যুদ্ধ’ করছেন বলে জানিয়ে জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু বলেছেন বেগম খালেদা জিয়ার কিছু হলে দায় সরকারের নিতে হবে। 

আজ বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরীর হলে বিএনপির উদ্যোগে মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর ৪৫তম উদ্যোগে এই আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
মির্জা ফখরুল বলেন, আজকে দেশনেত্রী বেগম খালেদা জিয়া জীবন-মৃত্যুর সঙ্গে সংগ্রাম করছেন। তাঁকে সরকার বিদেশে চিকিৎসার সুযোগ না দিয়ে মেওে ফেলার ষড়যন্ত্র করছে। এখন দেশনেত্রীর বিদেশে চিকিৎসা সবচেয়ে জরুরী। বেগম খালেদা জিয়াকে চিকিৎসার অনুমতি না দিলে সরকারকে করুন পরিনতি বহন করতে হবে। এই নেত্রীকে বাঁচানোর জন্য সর্বাত্মক যে প্রচেষ্টা সেই প্রচেষ্টা গ্রহন করবার জন্য প্রয়োজনে আমাদের জীবন পর্যন্ত উৎসর্গ করবো। আসুন সেইভাবে আমরা প্রস্তুত নেই, সেইভাবে আমরা কাজ করি।

তিনি বলেন, টাঙ্গাইলের সন্তোষে মজুলম জননেতা মওলানা ভাসানীর সমাধিতে শ্রদ্ধা জানাতে গিয়ে গণঅধিকার পরিষদের নেতাকর্মীদের ওপর হামলা চালিয়ে তাদেরকে গুরুতর আহত করা হয়েছে। নেতাকর্মীদের ওপর যে ন্যাক্কারজনক হামলা বর্তমান গণবিচ্ছিন্ন সরকারের আমলে চলমান সন্ত্রাসী কর্মকান্ডেরই একটি ঘৃণ্য বহিঃপ্রকাশ। আইন শৃঙ্খলা বাহিনীর নাকের ডগায় হামলাকারী দুস্কৃতিকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি। 
বিএনপির ভাইস চেয়ারম্যান ও মওলানা ভাসানীর মৃত্যুবার্ষিকী পালন জাতীয় কমিটির আহবায়ক আবদুল্লাহ আল নোমানের সভাপতিত্বে ও কমিটির সদস্য এসকে সাদীর সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আজম খান, শওকত মাহমুদ, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আমান উল্লাহ আমান, আবদুস সালাম, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রমূখ।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

This site uses cookies. By continuing to browse the site you are agreeing to our use of cookies & privacy Policy from www.prothom.news