কড়া হুঁশিয়ারি নেতানিয়াহুর, বললেন ‘ইরান বড় ভুল করেছে’

কড়া হুঁশিয়ারি নেতানিয়াহুর, বললেন ‘ইরান বড় ভুল করেছে’

প্রথম নিউজ, অনলাইন ডেস্ক: ‘ইরান আজ রাতে একটি বড় ভুল করেছে- এর জন্য তারা মাশুল দেবে বলে হুঁশিয়ারি দিয়েছেন ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু। মঙ্গলবার রাতে ইসরাইলে ইরানের ব্যালেস্টিক ক্ষেপণাস্ত্র হামলার পর এক নিরাপত্তা বৈঠকে এই হুঁশিয়ারি দিয়েছেন নেতানিয়াহু। তিনি বলেছেন, ইরান সরকার নিজেদের রক্ষা করার জন্য আমাদের সংকল্প এবং আমাদের শত্রুদের বিরুদ্ধে প্রতিশোধের সংকল্প বুঝতে পারেনি। এ খবর দিয়েছে অনলাইন এনডিটিভি।

এতে বলা হয়, হামাস, হিজবুল্লাহ সংগঠনের প্রধান এবং ইরানের এক কমান্ডারকে হত্যার দায়ে ইসরাইলে এ হামলা চালিয়েছে বলে তেহরান দাবি করেছে। হামলার পর তেহরানকে কড়া সতর্ক বার্তা দিয়েছেন ইসরাইলের প্রধানমন্ত্রী। তিনি বলেছেন, ইসরাইলে ইরানের ক্ষেপণাস্ত্র হামলা ব্যর্থ হয়েছে। এছাড়া তিনি ইরানের হামলার প্রতিশোধ নেয়ারও অঙ্গীকার করেছেন।

নেতানিয়াহু বলেছেন, ইরান আজ রাতে একটি বড় ভুল করেছে- তাদের এর মাশুল দিতে হবে। উল্লেখ্য, মঙ্গলবার রাতজুড়ে ইসরাইলকে লক্ষ্য করে ১৮১টি ব্যালেস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়েছে ইরানের সেনাবাহিনীর এলিট শাখা ইরান রেভোল্যুশনারি গার্ড কর্পস (আইআরজিসি)। অধিকাংশ ক্ষেপণাস্ত্রই অবশ্য লক্ষ্যবস্তুতে আঘাত হানার আগেই ধ্বংস করে দিয়েছে ইসরাইলের প্রতিরক্ষা বাহিনী (আইডিএফ)।