কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের ইফতার মাহফিল অনুষ্ঠিত

জাতীয়তাবাদী ছাত্রদল বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখার  উদ্যেগে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রথম নিউজ, ঢাকা:

বাকৃবির ছাত্রদলের ইফতার মাহফিল অনুষ্ঠিত 

গতকাল ১২ এপ্রিল জাতীয়তাবাদী ছাত্রদল, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনায় এতিম ও কোরআনের হাফেজ গণের সাথে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করে। 

ইফতার মাহফিলটি বিশ্ববিদ্যালয় চত্বরে এতিমখানা তে অনুষ্ঠিত হয়। উক্ত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহবায়ক মোঃ আতিকুর রহমান,সদস্য সচিব মোঃ শফিকুল ইসলাম,যুগ্ম  আহ্বায়ক এ এম শোয়াইব, আরিফুল হাসান, তরিকুল ইসলাম তুষার । 

উক্ত দোয়া এবং ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের বিএনপিপন্থী শিক্ষকদের সংগঠন সোনালী দলের সভাপতি প্রফেসর ডক্টর রফিকুল ইসলাম সরদার,সাধারণ সম্পাদক প্রফেসর ডঃ আবদুল আউয়াল সহ সোনালী দলের অর্ধ শতাধিক শিক্ষক উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী কৃষক দল ময়মনসিংহ দক্ষিণ জেলা আহ্বায়ক এনামুল হক লিটন, বাকৃবির ছাত্রদলের সদ্য সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জনি, যুগ্ন সম্পাদক আবদুস সালাম রাসেল, ময়মনসিংহ দক্ষিণ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু রায়হান সহ ময়মনসিংহ মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ। 

আরো উপস্থিত ছিলেন এগ্রিকালচারিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ (অ্যাব) এর বিশ্ববিদ্যালয় এবং ময়মনসিংহ জেলা শাখার নেতৃবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের অফিসার পরিষদ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এছাড়া বিশ্ববিদ্যালয় শাখা, বিশ্ববিদ্যালয়ের হল এবং বিভিন্ন ফ্যাকাল্টির প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী। 

উক্ত দোয়া মাহফিল থেকে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত  এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া, তারুণ্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা সহ সারা বাংলাদেশের সমস্ত  নিপীড়িত মানুষের জন্য দোয়া করা হয়। সেইসাথে জানানো হয় বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে বিগত সময়ের মতো জাতীয়তাবাদী ছাত্রদল বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা সবসময়ই রাজপথে থাকবে এবং দেশনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনবে। 

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom