আগুন সন্ত্রাস রুখতে আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত : আইজিপি

আজ বুধবার দুপুর সাড়ে ১২টায় রাজশাহী পুলিশ লাইন্সে ‘মাদক ও সন্ত্রাসবিরোধী সুধী সমাবেশে’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আগুন সন্ত্রাস রুখতে আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত : আইজিপি

প্রথম নিউজ, রাজশাহী: বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, দেশে স্থিতিশীল পরিস্থিতি বজায় রাখা সকলের কর্তব্য। আগুন সন্ত্রাসের মাধ্যমে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর চেষ্টা করা হলে তা রুখে দিতে আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত রয়েছে। 

আজ বুধবার দুপুর সাড়ে ১২টায় রাজশাহী পুলিশ লাইন্সে ‘মাদক ও সন্ত্রাসবিরোধী সুধী সমাবেশে’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইজিপি বলেন, এই দেশকে সন্ত্রাস ও জঙ্গিবাদের হতে দেওয়া যাবে না। মাদকের কড়াল গ্রাস থেকে আমাদের মুক্ত হতে হবে। সবাইকে মিলে আমরা ফাইট করে সন্ত্রাস ও জঙ্গিবাদকে নির্মূল করতে পেরেছি। তবে মাদকের ক্ষেত্রে আমরা স্বস্তির জায়গায় এখনো আসতে পারিনি। তিনি বলেন, জেলখানায় ৭৭ শতাংশ আসামি মাদক মামলার। আইন-শৃখলা রক্ষাকারী বাহিনী প্রতিনিয়ত অভিযান চালাচ্ছে। মাদকের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কঠোর থেকে আরও কঠোর হবে পুলিশ। ২-৩ শতাংশ মানুষ মাদকাসক্ত। এই ২-৩ শতাংশ লোকের জন্য সমাজ দায় নিতে কি প্রস্তুত? এদের জন্য আমরা আমাদের পরবর্তী প্রজন্মকে নষ্ট হতে দেবো না। আমরা যেখানে মাদক দেখব ৯৯৯, ৩৩৩ নম্বরে কল করে পুলিশকে জানাব।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডা. গোলাম সাব্বির সাত্তার, বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ এনডিসি, রাজশাহী রেঞ্জ ডিআইজি মো. আব্দুল বাতেন, জেলা প্রশাসক আব্দুল জলিল, রাজশাহী র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের (র‍্যাব-৫) অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, কমিউনিটি পুলিশিং রাজশাহী মহানগর শাখার আহ্বায়ক প্রফেসর ড. মো. আব্দুল খালেক, রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, রাজশাহী মহানগর আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওয়াদুদ দারা, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার।  

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom