সাব্বিরের ব্যাটে দুর্দান্ত সেঞ্চুরি

 সাব্বিরের ব্যাটে দুর্দান্ত সেঞ্চুরি
সাব্বিরের ব্যাটে দুর্দান্ত সেঞ্চুরি-প্রথম নিউজ

প্রথম নিউজ, ডেস্ক : জাতীয় দলের হয়ে সর্বশেষ আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন প্রায় তিন বছর সময় পার হয়ে যাচ্ছে। এবারের ঢাকা প্রিমিয়ার লিগেও নিজের নামের প্রতি তেমন সুবিচার করতে পারছিলেন না তিনি। অবশেষে সুপার লিগের প্রথম ম্যাচে এসে হাসলো জাতীয় দলের সাবেক এই ক্রিকেটারের ব্যাট।

সুপার লিগে সাব্বিরের লিজেন্ডস অব রূপগঞ্জ নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে রূপগঞ্জ টাইগার্সের। বিকেএসপির চার নম্বর গ্রাউন্ডে এই ম্যাচে ১২৫ রানের অসাধারণ একটি ইনিংস উপহার দিলেন সাব্বির।

টস জিতে ব্যাট করতে নামার পর মাশরাফি বিন মর্তুজার দল লিজেন্ডস অব রূপগঞ্জ যখন দ্রুত দুই ওপেনারকে হারিয়ে বসে, তখনই ব্যাট হাতে বিধ্বংসী রূপ ধারণ করেন সাব্বির।

১১১ বলে ১২৫ রানের দুর্দান্ত ইনিংস খেলেন তিনি। চার আর ছক্কায় তিনি মাতিয়ে তোলেন বিকেএসপির মাঠটি। মোট ৮টি বাউন্ডারি এবং ৮টি ছক্কার মার মারেন তিনি।

১২৫ রান করার পর রূপগঞ্জ টাইগার্সের বোলার মুকিদুল ইসলাম মুগ্ধর করা বলে শরিফুল্লাহর হাতে ক্যাচ দিয়ে ফিরে যান জাতীয় দলের সাবেক এই মারকুটে ব্যাটার। এর আগে এবারের প্রিমিয়ার লিগে তার সর্বোচ্চ রানের ইনিংস ছিল ৪৬। ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে খেলেছিলেন ওই ইনিংস।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom