স্কুলে যাওয়ার পথে শিক্ষিকাকে ছুরিকাঘাত

ঝালকাঠিতে স্কুলশিক্ষিকাকে ছুরিকাঘাত করে গুরুতর জখম করেছেন সাবেক স্বামী

স্কুলে যাওয়ার পথে শিক্ষিকাকে ছুরিকাঘাত
স্কুলে যাওয়ার পথে শিক্ষিকাকে ছুরিকাঘাত

প্রথম নিউজ, ঝালকাঠি : ঝালকাঠিতে স্কুলশিক্ষিকাকে ছুরিকাঘাত করে গুরুতর জখম করেছেন সাবেক স্বামী। আহত রুনা খানম (৩৪) ঝালকাঠি শহরের শাহী মডেল প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

এ ঘটনায় ওই শিক্ষিকার সাবেক স্বামী মো. আতিকুর রহমানকে (৩৮) আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল ১০টার দিকে শহরের সাধনার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকাল ১০টার কিছু আগে রোনাল্ডস রোডের বাসা থেকে স্কুলে যাওয়ার পথে সাধনার মোড়ে শিক্ষিকার পথরোধ করে পেট ও বুকে ছুড়িকাঘাত করেন আতিকুর রহমান। এতে শিক্ষিকা মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে পাঠায়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক বরিশালে পাঠিয়েছেন।

ঘটনার সময় ওই স্থানে দায়িত্বরত ট্রাফিক পুলিশের এটিএসআই শাখাওয়াত স্থানীয়দের সহযোগিতায় আতিকুর রহমানকে আটক করে থানায় সোপর্দ করেন।


সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মে. নাসির উদ্দিন সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক আতিকুর রহমান ঝালকাঠি রোনাল্ডস রোডে ‘শিশু স্বর্গ’ নামে একটি আর্ট স্কুল পরিচালনা করেন। আতিকের দাবি, ২০২১ সালের ১৮ জুলাই তাদের বিয়ে হয় এবং পারিবারিক কলহের কারণে পরের বছর ২০২২ সালের ১৫ জুন তাদের বিচ্ছেদ হয়।

হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বে থাকা ডা. মেহেদী হাসান সাগর বলেন, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার রক্তচাপ নিচে নেমে গেছে। তাই তাকে বরিশাল মেডিকেলে পাঠানো হয়েছে।

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en, https://play.google.com/store/apps/details?id=com.prothomnews, https://youtube.com/protho