সিআইডির নতুন রহস্য, অভিজিৎ-দায়ার বন্ধুত্ব শেষ

সিআইডির নতুন রহস্য, অভিজিৎ-দায়ার বন্ধুত্ব শেষ

প্রথম নিউজ, ডেস্ক : আবারও টেলিভিশনের পর্দায় আসছে জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘সিআইডি’। শৈশবে আলোড়ন তোলা এই সিরিয়ালটি নিয়ে দর্শকদের আগ্রহ এখনও ব্যাপক। তাই তো ‘সিআইডি’র নতুন সিজন আসার খবরে এবার অপেক্ষার প্রহর গুনছেন দর্শকেরা।

এরইমধ্যে নতুন সিজনের প্রোমো প্রকাশ্যে এসেছে। আর তাতেই হতভম্ব দর্শকেরা। সেখানে দেখা গেল একেবারেই ব্যতিক্রমী ঘটনা! কারণ, এতদিন শত্রুদমনে সিআইডি টিমের দুই অফিসার অভিজিৎ ও দায়া যেখানে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করেছে, সেখানে এবার সহকর্মীর অস্ত্রের মুখে দাঁড়াতে দেখা গেল দায়াকে।

প্রোমোর শুরুতে দেখা যায়, সিআইডি অফিসার অভিজিৎ (আদিত্য শ্রীবাস্তব) এবং দায়া (দায়ানন্দ শেঠি) বৃষ্টিভেজা পাহাড়ে পরস্পরের মুখোমুখি। নেপথ্যের ভয়েসওভারে ভেসে এল, ‘যারা দেশের জন্য একসঙ্গে লড়াই করেছিল তারা কেন এখন পরস্পরের শত্রু হয়ে গেল?

দৃশ্যে দেখা যায়, মাথা থেকে রক্ত ঝরছে দায়ার। তার দিকে বন্দুক তাক করে দাঁড়িয়ে অভিজিৎ, চোখে তার প্রতিশোধের আগুন। এসিপি প্রদ্যুমানকে (শিবাজি সাতম) দূর থেকে চিৎকার করে বলতে শোনা যায়, ‘তোমরা থামো’। কিন্তু বুক চিতিয়ে দায়া বলে, ‘অভিজিৎ গুলি চালা’। এরপর দেখা যায়, পিস্তল থেকে দু-রাউন্ড গুলি ফায়ার করে অভিজিৎ, এবং বুকে গুলি লাগার পর পাহাড়ের উপর থেকে সোজা খাদে পড়ে যান দায়া! ছুটে আসেন এসিপি প্রদ্যুমান।

আদিত্য শ্রীবাস্তব, শিবাজি সাতাম এবং দয়ানন্দ শেঠি অভিনীত তিনটি প্রধান চরিত্র শো নিয়ে ফিরে এলেও ভক্তরা প্রয়াত ফ্রেডিকেও (দীনেশ ফাদনিস) মিস করছেন। ফ্রেডি গত বছর মারা যান।

সিআইডি টিজারের মন্তব্য ঘরে কয়েকজন ভক্ত লিখেছেন, 'তাদের শৈশব ফিরে এসেছে।' এক অনুরাগী লিখেছেন, 'কাটাপ্পা কেন বাহুবলী কে মেরেছিল, এখন সময় এসেছে অভিজিৎ কেন দয়াকে মারলেন এটা দেখার?'

উল্লেখ্য, শেষবার ২০১৮ সালের ২৭ অক্টোবর এই জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিকের শেষ পর্বের সম্প্রচার হয়েছিল। টানা ২০ বছর ধরে চলা এই ধারাবাহিকে পর্ব ছিল ১৫৪৭টি।