যাত্রাবাড়ীতে ২৩৯০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

যাত্রাবাড়ীতে ২৩৯০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

প্রথম নিউজ, ঢাকা : রাজধানীর যাত্রাবাড়ী থানার কাজলা ব্রিজ এলাকার একটি বাসার তৃতীয় তলায় অভিযান চালিয়ে মোহাম্মদ শহিদুল ইসলাম সোহেল (২৮) ও কোহিনুর আক্তার (৩২) নামে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২৩৯০ পিস ইয়াবাসহ মাদক বিক্রির নগদ ১ লাখ ৯০ হাজার টাকা উদ্ধার করা হয়।

সোমবার (১০ জুলাই) রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করে যাত্রাবাড়ী থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক এসআই মো. মনির হোসাইন।

তিনি ঢাকা পোস্টকে বলেন, গতকাল রাত ৮টার দিকে যাত্রাবাড়ী থানার ঢাকা হাইওয়ে আউটগোয়িং কাজলা ব্রিজের পাশে একটি ফার্নিচার দোকানের সামনে দুই মাদক কারবারি অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্দেশে অবস্থান করছেন বলে খবর আসে। পরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ফোর্স নিয়ে ঘটনাস্থলে গেলে আমাদের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করেন তারা। এসময় সোহেল ও কোহিনুর নামে দুইজনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, সোহেলের শরীরে তল্লাশি করে তার একটি হাতব্যাগের ভিতর থেকে ১৩৯০ পিস ইয়াবা ও নগদ দেড় লাখ টাকা পাওয়া যায়। এসময় জিজ্ঞাসাবাদে কোহিনুর জানান, তার বাসা বিবির বাগিচা এলাকায়। পরে তার বাসায় গেলে এক হাজার পিস ইয়াবা এবং নগদ ৪০ হাজার টাকা পাওয়া যায়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়।

মনির হোসাইন বলেন, সোহেলের বাড়ি কক্সবাজার জেলার রামু এলাকায়। তিনি কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা এনে কহিনুরকে দিয়ে রাজধানীর বিভিন্ন এলাকায় তা সরবরাহ করেন। তার বিরুদ্ধে ঢাকার বিভিন্ন থানায় বেশ কয়েকটি মাদকের মামলা রয়েছে। আজ তাদের দুইজনকে আদালতে পাঠানো হয়েছে।