মহেশপুরে গুলি করে চাচা-ভাতিজাকে হত্যা

বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার নেপা ইউনিয়নের বাঘাডাঙ্গা গ্রামের পলিয়াটি পাড়ায় এ ঘটনা ঘটে।

মহেশপুরে গুলি করে চাচা-ভাতিজাকে হত্যা

প্রথম নিউজ,ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুর উপজেলায় প্রতিপক্ষের বাড়ির ছাদ থেকে গুলি করে চাচা ও ভাতিজাকে হত্যা করা হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার নেপা ইউনিয়নের বাঘাডাঙ্গা গ্রামের পলিয়াটি পাড়ায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ওই গ্রামের শামসুল মণ্ডলের ছেলে শামীম মণ্ডল (৩৫) ও নয়ন মণ্ডলের ছেলে মন্টু মণ্ডল (৫০)। তারা সম্পর্কে চাচা ভাতিজা। নেপা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শামসুল ইসলাম মৃধা বলেন, চোরাচালানের টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে শামীম ও মন্টুর সঙ্গে প্রতিপক্ষ তরিকুল ইসলাম ও তার পরিবারের বিরোধ চলছিল। এ নিয়ে আগেও তাদের মধ্যে মারামারি হয়েছে। থানায় পাল্টাপাল্টি মামলাও রয়েছে।

শামসুল আরও বলেন, দুই পক্ষই ভারতে নানা কারবারের সঙ্গে জড়িত। এ নিয়ে বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। মহেশপুর থানার ওসি মো. মাহবুবুর  রহমান বলেন, “বুধবার বিকালে শামীম ও মন্টু তাদের লোকজন নিয়ে তরিকুল ও আকালে মণ্ডলদের বাড়িতে হামলা করেন। এ সময় তরিকুলের বাড়ির ছাদ থেকে গুলি ছোড়া হয়। এতে শামীম ও মন্টু গুলিবিদ্ধ হন। পরে মন্টুকে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং শামীমকে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে মহেশপুর থানায় নিয়ে যায়। ঘটনার পর থেকে তরিকুল ও তার লোকজন পলাতক রয়েছেন; তাদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানান ওসি মাহবুবুর।