বিমান সেবিকার হাত ধরতে বাধা দেয়ায় শ্লীলতাহানির অভিযোগ, গ্রেপ্তার যাত্রী

মাঝ আকাশে বিমান সেবিকার হাত ধরতে গিয়ে বাধা পেয়ে ওই বিমান সেবিকার শ্লীলতাহানি করেছেন এক সুইডিশ যাত্রী

বিমান সেবিকার হাত ধরতে বাধা দেয়ায় শ্লীলতাহানির অভিযোগ, গ্রেপ্তার যাত্রী
বিমান সেবিকার হাত ধরতে বাধা দেয়ায় শ্লীলতাহানির অভিযোগ, গ্রেপ্তার যাত্রী

প্রথম নিউজ, ডেস্ক : মাঝ আকাশে বিমান সেবিকার হাত ধরতে গিয়ে বাধা পেয়ে ওই বিমান সেবিকার শ্লীলতাহানি করেছেন এক সুইডিশ যাত্রী। ইন্ডিগো এয়ারলাইনসের একটি বিমানে বৃহস্পতিবার ওই ঘটনা ঘটে। থাইল্যান্ডের রাজধানী ব্যাংকক থেকে ভারতের মুম্বই যাচ্ছিল ওই বিমানটি। যাত্রা যখন মাঝপথে তখনই হারল্যান্ড জোনাস ওয়েস্টবার্গ নামের এক সুইডিশ যাত্রী হামলে পড়েন বিমান সেবিকার ওপর। এছাড়া হেনস্থা করেন সহযাত্রীদেরও। 

ইন্ডিয়া টুডে’র নিউজে জানানো হয়, ২৪ বছর বয়স্ক ওই বিমান সেবিকার শ্লীলতাহানির অভিযোগে ৬২ বছরের হারল্যান্ডকে গ্রেপ্তার করে ভারতীয় পুলিশ। তার বিরুদ্ধে একটি মামলাও দায়ের করা হয়েছে। তবে শুক্রবার আদালতে গিয়ে ২০ হাজার রূপির বন্ডের বিনিময়ে জামিন পান তিনি। এই মামলার পরবর্তী শুনানির সময় প্রতিবার তাকে আদালতে হাজিরা দিতে হবে। 

জানা গেছে, ঘটনার দিন মাতাল অবস্থায়ই বিমানে উঠেছিলেন হারল্যান্ড। নেশার প্রভাবেই তিনি বিমান সেবিকা ও সহযাত্রীদের হেনস্থা করেন। ঘটনার সূত্রপাত হয় খাবার পরিবেশন নিয়ে।

চার ঘণ্টার যাত্রায় খাবার কিনে খাওয়ার কথা ছিল হারল্যান্ডের। খাবারের বিল নিতে তার কাছে পিওএস মেশিন নিয়ে যান বিমান সেবিকা। কিন্তু কার্ড সোয়াইপ করার সময় তিনি বিমান সেবিকার হাত ধরেন। এতে বিমান সেবিকা প্রতিবাদ করলে সিট থেকে দাঁড়িয়ে উঠে তাকে হেনস্থা করেন হারল্যান্ড। অন্যান্য যাত্রীরা এর প্রতিবাদ করলে তাদেরকেও ছাড় দেননি তিনি। বিমানকর্মীদের অভব্য ভাষায় গালিগালাজও করেন তিনি। এ নিয়ে এখনও কোনো আনুষ্ঠানিক বিবৃতি দেয়নি ইন্ডিগো।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel: